সাম্প্রতিক কার্যক্রম :
র‌্যাবের অভিযানে মাদারীপুর থেকে ০১ জন জেএমবি’র সক্রিয় সদস্য গ্রেফতার করেছে র‌্যাব। ✱ র‌্যাবের অভিযানে চট্টগ্রাম জেলার হাটহাজারী থানাধীন ফতেয়াবাদ এলাকায় অভিযান চালিয়ে ০১ টি ওয়ানশুটারগান, ০৫ রাউন্ড খালি খোসা, ১৪ টি রামদা, ০১ টি চাইনিজ কুড়ালসহ বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র উদ্ধার এবং ০২ জন অস্ত্রধারী সন্ত্রাসীকে গ্রেফতার করেছে র‌্যাব। ✱ ফেসবুক পেইজে নেশা জাতীয় দ্রব্য (গাঁজা) এর বিভিন্ন ধরণের ছবি পোষ্টের মাধ্যমে রাষ্ট্রের ভাবমূর্তি বা সুনাম ক্ষুন্ন করার দায়ে রাজধানীর তেজগাঁও থানাধীন পশ্চিম নাখাল পাড়া এলাকা হতে ০১ (এক) অপরাধীকে গ্রেফতার। ✱ র‌্যাবের অভিযানে এসএমপির সদর থানা এলাকায় ভেজাল বিরোধী অভিযানে ০৫ টি প্রতিষ্ঠানকে জরিমানা প্রদান। ✱ র‌্যাবের অভিযানে সিপিসি-১ (পটুয়াখালী ক্যাম্প) কর্তৃক পটুয়াখালীর গলাচিপা হতে বহুল আলোচিত মাদক ব্যবসায়ী আটক। ✱ র‌্যাবের অভিযানে ১৪৫৫ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ ০১ জন শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেফতার। ✱ র‌্যাবের অভিযানে ময়মনসিংহ কর্তৃক মুক্তাগাছা থানাধীন বানারপাড় এলাকায় পিকআপে লুকিয়ে পরিবহনকালে ৩৮৫ বোতল ফেন্সিডিল উদ্ধার। ০২ মাদক ব্যবসায়ী আটক। ✱ র‌্যাবের অভিযানে কুমিল্লা দাউদকান্দি হতে পিকআপ ভ্যানে সবজির আড়ালে গাঁজা পাচারকালে গ্রেফতার ০১। ৩৫ কেজি গাঁজা উদ্ধার ও পিকআপ জব্দ। ✱ র‌্যাবের অভিযানে রাজধানীর দারুস সালাম থানাধীন মিরপুর বেড়িবাঁধ ও গাবতলি এলাকা থেকে ৩৫ কেজি গাঁজা সহ প্রাইভেট কার ও মাহেন্দ্র আটক। ০২ মাদক কারবরিকে গ্রেফতার ✱ র‌্যাবের অভিযানে নাটোর জেলার সদর থানাধীন বনবেলঘরিয়া এলাকা থেকে ৫৮ কেজি গাঁজা উদ্ধারসহ ০৩ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার ✱

র‌্যাবের অভিযানে কুমিল্লা দাউদকান্দি হতে পিকআপ ভ্যানে সবজির আড়ালে গাঁজা পাচারকালে গ্রেফতার ০১। ৩৫ কেজি গাঁজা উদ্ধার ও পিকআপ জব্দ।

প্রকাশের তারিখ : ১৭-০৫-২০২০

অদ্য ১৭ মে ২০২০ খ্রিষ্টাব্দে সকালে কুমিল­া জেলার দাউদকান্দি থানাধীন ফায়ার সার্ভিস স্টেশন সংলগ্ন এলাকায় ঢাকা-চট্টগ্রাম হাইওয়ে রোডের উপর গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে পরিচালিত র‌্যাব-১১ এর অভিযানে সবজি ভর্তি একটি হলুদ রংয়ের পিকআপ ভ্যানে তল­াশী করে ৩৫ কেজি গাঁজা উদ্ধারসহ মাদক ব্যবসায়ী মোঃ মফিজ উদ্দিন (৩৫)’কে গ্রেফতার করা হয়। অভিযানকালে মাদক পরিবহণের কাজে ব্যবহৃত পিকআপ ভ্যানটিও জব্দ করা হয়। গ্রেফতাকৃত আসামী কুমিল­া হতে পিকআপ ভ্যানে বিভিন্ন ধরণের সবজি বোঝাই করে ঢাকার কাউরান বাজার যাচ্ছিল। উক্ত পিকআপ ভ্যানের ভেতর রক্ষিত সবজির বস্তার আড়ালে গাঁজা লুকিয়ে সুকৌশলে পাচারের উদ্দেশ্যে ঢাকা আসছিল।

গ্রেফতারকৃতকে জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায় যে, আসামী মোঃ মফিজ উদ্দিন এর বাড়ি কুমিল­া জেলার কোতয়ালী থানাধীন ধর্মপুর এলাকায়। গ্রেফতারকৃত আসামী দীর্ঘদিন ধরে নারায়ণগঞ্জ, নরসিংদী, কুমিল­া, ঢাকা ও এর আশপাশের এলাকায় অভিনব পন্থায় নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। জিজ্ঞাসাবাদে সে আরোও স্বীকার করে যে, দীর্ঘদিন যাবৎ অবৈধভাবে সীমান্ত এলাকা দিয়ে অভিনব কায়দায় নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা বাংলাদেশে প্রবেশ করায় এবং পিকআপ ভ্যানে পণ্য পরিবহনের আড়ালে বিশেষ কৌশলে নিয়ে এসে ঢাকা ও নারায়ণগঞ্জসহ দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছে। মাদক ব্যবসা তার একমাত্র পেশা। মাদকের বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

আরও সাম্প্রতিক কার্যক্রম