সাম্প্রতিক কার্যক্রম :
র‌্যাবের অভিযানে রাজধানীর তুরাগ এলাকা হতে অবৈধ অস্ত্র, জাল নোট ব্যবসা ও চাঁদাবাজিসহ বিভিন্ন সন্ত্রাসী কর্মকান্ডের সাথে জড়িত আব্দুল মালেক @ ড্রাইভার মালেক (৬৩) গ্রেফতার \ বিপুল পরিমান জাল নোটসহ ০১ টি বিদেশী পিস্তল উদ্ধার। ✱ র‌্যাবের অভিযানে সাভার ও আশুলিয়া এলাকায় র‌্যাবের পৃথক অভিযানে ৪৩২ ক্যান বেলজিয়ান বিয়ারসহ ২ জন ও ৩১৬ পিস ট্যাপেন্টাডলসহ ৩ জন গ্রেফতার। ✱ র‌্যাবের অভিযানে আশুলিয়ার পল্লীবিদ্যুৎ এলাকা হতে অস্ত্র ও গুলিসহ ১ জন অস্ত্রধারী সন্ত্রাসী গ্রেফতার। ✱ র‌্যাবের অভিযানে চট্টগ্রাম মহানগরীর বাকলিয়া থানাধীন নতুন ব্রীজ গোল চত্ত¡র এলাকায় অভিযান চালিয়ে ১৩,৫৩০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার মাদক পরিবহনে ব্যবহৃত একটি যাত্রীবাহী বাস জব্দ। ✱ র‌্যাবের অভিযানে নারায়ণগঞ্জের বন্দর হতে দেশীয় ধারালো অস্ত্র ও ইয়াবা উদ্ধারসহ ০৫ জন গ্রেফতার। ✱ চট্টগ্রাম মহানগরীর কোতয়ালী থানাধীন স্টেশন রোড এলাকায় অভিযান চালিয়ে ৩.৬৯০ কেজি ওজনের একটি কষ্টি পাথরের মূর্তি উদ্ধারসহ ০১ জন চোরাকারবারী’কে গ্রেফতার করেছে র‌্যাব-৭। ✱ র‌্যাবের অভিযানে সিলেট জেলার কোম্পানীগঞ্জ থানার খাগাইল গ্রাম থেকে ১৪৫ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার। ✱ র‌্যাবের অভিযানে কুমিল্লা জেলার কোতয়ালী থানাধীন রাজগঞ্জ বাজার এলাকা হতে ৩,২৪,৮২৫ পিচ চোরাই বিদেশী সিগারেটসহ ০৩ জন চোরাকারবারী গ্রেফতার। ✱ র‌্যাবের অভিযানে রাজধানীর দারুস সালাম থানাধীন কল্যানপুর এলাকা হতে ১১৯ ক্যান বিয়ারসহ ১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার। ✱ র‌্যাব-৮, সিপিসি-১(পটুয়াখালী ক্যাম্প) কর্তৃক বরগুনার আমতলী উপজেলা হতে ওয়ারেন্ট ভুক্ত পলাতক একজন আসামী গ্রেফতার ✱

র‌্যাবের অভিযানে ময়মনসিংহ কর্তৃক মুক্তাগাছা থানাধীন বানারপাড় এলাকায় পিকআপে লুকিয়ে পরিবহনকালে ৩৮৫ বোতল ফেন্সিডিল উদ্ধার। ০২ মাদক ব্যবসায়ী আটক।

প্রকাশের তারিখ : ১৭-০৫-২০২০

১৭ মে ২০২০ খ্রিঃ তারিখ সকাল অনুমান ০৯.৩০ ঘটিকার সময় র‌্যাব-১৪, ব্যাটাঃ সদর, ময়মনসিংহ এর একটি আভিযানিক দল ময়মনসিংহ জেলার মুক্তাগাছা থানাধীন বানারপাড় মেসার্স মুরাদ ব্রিকস এর সামনে অভিযান পরিচালনা করে। অভিযানকালে পিক-আপের অভ্যন্তরে লুকিয়ে পাচারকালে মাদক ব্যবসায়ী ১। মোঃ দুলাল মোল্লা (৩৫),  পিতা- আজিজার রহমান, গ্রাম- ভবানীপুর, থানা- চিরির বন্দর, জেলা- দিনাজপুর ২। মোঃ মোজাহার আলী (২৬), পিতা-মৃত মফিজ উদ্দিন, গ্রাম- ছোট রামচন্দ্রপুর, থানা- পারবতিপুর, জেলা- দিনাজপুরদ্বয়কে আটক করা হয় এবং তাদের হেফজত থেকে ৩৮৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। মাদক পরিবহনের কাজে ব্যবহৃত পিক-আপ জব্দ করা হয়। গ্রেফতারকৃত আসামীদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে গ্রেফতারকৃতদ্বয় দীর্ঘদিন যাবৎ দেশের বিভিন্ন স্থানে মাদক ক্রয়-বিক্রয় ও সরবরাহ  করে আসছিল বলে স্বীকার করে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।  
 

আরও সাম্প্রতিক কার্যক্রম