সাম্প্রতিক কার্যক্রম :
র‌্যাব-৭ এর অভিযানে চট্টগ্রাম জেলার সীতাকুন্ড থানাধীন জোড়ামতল বাজার এলাকা হতে আলোচিত ও চাঞ্চল্যকর গণধর্ষণ মামলার ০১ জন অন্যতম এজাহারনামীয় আসামী আটক। ✱ র‌্যাব-৮, সিপিসি-২, ফরিদপুর ক্যাম্প কর্তৃক ফরিদপুর এবং রাজবাড়ী জেলার বিভিন্ন স্থান হতে আন্তঃ জেলা মোটর সাইকেল চোর চক্রের ০৫ সদস্য আটক ✱ র‌্যাব-৩ এর অভিযানে আলোচিত ও চাঞ্চল্যকর নটরডেম কলেজের ছাত্রের নির্মম মৃত্যুর ঘটনায় ঘাতক ময়লাবাহী গাড়ীর মূল চালক মোঃ হারুন রাজধানীর যাত্রাবাড়ী এলাকা থেকে গ্রেফতার। ✱ সাভার থানাধীন তেঁতুলঝোড়া এলাকা হতে ০১ জন ধর্ষককে গ্রেফতার করেছে র‌্যাব-৪ ✱ রাজধানীর পান্থপথে ময়লাবাহী গাড়ির চাপায় সংবাদমাধ্যমের কর্মী আহসান কবির খাঁন এর নির্মম মৃত্যুর ঘটনায় ঘাতক ডাম্প ট্রাক চালক হানিফ’কে চাঁদপুর থেকে গ্রেফতার করেছে র‌্যাব। ✱ র‌্যাব-৯, সিপিসি-১, (শায়েস্তাগঞ্জ ক্যাম্প), হবিগঞ্জ এর অভিযানে হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানাধীন রাম ভাংগা ব্রীজ এলাকা হতে ১,০০০ (একহাজার) লিটার চোলাই মদ উদ্ধার। ✱ র‌্যাব-১১ এর অভিযানে সোনারগাঁ হতে ১০ কেজি গাঁজাসহ ০২ মাদক ব্যবসায়ী গ্রেফতার, প্রাইভেটকার জব্দ ✱ ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জ এলাকা হতে ইজি বাইক ছিনতাইকারী চক্রের ০২ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব। ✱ ডিএমপি, ঢাকার মিরপুর থানা এলাকা হতে অপহরনের ৭২ ঘন্টার মধ্যে ভিকটিম উদ্ধারসহ অপহরনকারী ০১ জন গ্রেফতার। ✱ র‌্যাব-১১ এর অভিযানে ০১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার। ✱

র‌্যাব-৯, সিলেট এবং জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, জেলা কার্যালয়, সিলেট এর যৌথ অভিযান এসএমপি সিলেট এর দক্ষিণ সুরমা থানাধীন এলাকায় পণ্যের মূল্যে তালিকা না প্রকাশ করে অতিরিক্ত মূল্যে পণ্য বিক্রয়সহ অবৈধ প্রক্রিয়ায় খাদ্য উৎপাদন ও মেয়াদ উত্তীর্ণ পণ্য বিক্রয় করাসহ পণ্যের মোড়ক ব্যবহার না করায় “জরিমানা”।

প্রকাশের তারিখ : ২৪-১০-২০২১

২৩ অক্টোবর ২০২১ ইং তারিখ ১৫:০০ ঘটিকা হইতে ১৬:৩০ ঘটিকা পর্যন্ত র‌্যাব-৯, ব্যাটালিয়ন সদর কোম্পানী (সিলেট ক্যাম্প) এবং জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, জেলা কার্যালয়, সিলেট এর একটি আভিযানিক দল সিনিঃ এএসপি লুৎফুর রহমান এবং জনাব আমিরুল ইসলাম মাসুদ এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ এসএমপি সিলেট এর দক্ষিণ সুরমা থানাধীন এলাকায় অভিযান পরিচালনা করে ০৩ টি প্রতিষ্ঠানকে ১। মামলা নং- ১৫১/১৫১; জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর আইন, ২০০৯ এর ৩৭ এবং ৪৩ ধারায় আপন রেস্তোরা কে = ৪০,০০০/- , ২। মামলা নং- ১৫২/১৫২; জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর আইন, ২০০৯ এর ৩৯, ৪০, ৪৩ ধারায় জসীম উদ্দিন রেস্তোরা কে = ১৫,০০০/-  এবং ৩। মামলা নং- ১৫৩/১৫৩; জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর আইন, ২০০৯ এর ৪০, ৫১ ধারায় রজেস ফাস্ট ফুড কে = ৫,০০০/- টাকা সহ সর্বমোট = ৬০,০০০/- টাকা জরিমানা করা হয় এবং জরিমানাকৃত অর্থ সরকারি কোষাগারে জমা প্রদান করা হয়েছে।