সাম্প্রতিক কার্যক্রম :
র‌্যাব-৩ এর অভিযানে ঢাকা মহানগরীর দারুসসালাম এলাকা হতে ১৭৮ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ ০২ জন মাদক ব্যবসায়ী আটক। ✱ র‌্যাব-৮, সিপিসি-২ ফরিদপুর ক্যাম্প কর্তৃক ফরিদপুর জেলার কোতয়ালী থানা হতে অপহরণকৃত ০৩ জন ভিকটিম উদ্ধার, অপহরণকারী চক্রের ০৪ জন সদস্য আটক। ✱ র‌্যাব-৯ এর অভিযানে হবিগঞ্জ জেলার মাধবপুর থানাধীন এলাকা থেকে ২০(বিশ) কেজি গাঁজাসহ ০২ জন শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেফতার। ✱ নারায়ণগঞ্জের আড়াইহাজারে কোভিড-১৯ টেষ্টের জাল অনুমতিপত্র তৈরি করে দেশব্যাপী কোভিড-১৯ টেষ্টের জন্য লোক নিয়োগের নামে প্রতারণা, র‌্যাব-১১ এর অভিযানে গ্রেফতার ০১ জন। ✱ র‌্যাব-৯ এর অভিযানে হবিগঞ্জ জেলার মাধবপুর থানাধীন এলাকা থেকে ১,০০২ পিস ইয়াবা সহ ০২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার। ✱ রাজধানীর কদমতলী এলাকায় নকল স্টিল রড/রি-রোলিং স্টিল উৎপাদন, মজুদ ও বিক্রি করায় র‌্যাবের ভ্রাম্যমাণ আদালতে ১৪ লক্ষ টাকা জরিমানা। ✱ নারায়ণগঞ্জ ও রাজধানীর কদমতলী হতে র‌্যাবের অভিযানে ৮৯,৬৩০ পিস নকল দেশী সিগারেটসহ ০২ সিগারেট কালোবাজারী গ্রেফতার। ✱ র‌্যাব-১১ এর অভিযানে ০১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার ✱ র‌্যাব-১১ কর্তৃক ফতুল্লায় বুড়িগঙ্গা নদীতে চলাচলরত নৌযানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা, ১ জনকে কারাদন্ড ও ৪ জনকে জরিমানা ✱ ঢাকা জেলার আশুলিয়া এলাকা হতে ২৭ লক্ষ টাকা মূল্যমানের হেরোইনসহ ১ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৪। ✱

র‌্যাব-১১ এর অভিযানে রূপগঞ্জ হতে ০১ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রকাশের তারিখ : ১৬-০৬-২০২১

    গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে অদ্য ১৫ জুন ২০২১ খ্রিষ্টাব্দ সকাল ১১.৫০ ঘটিকায় নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানাধীন বটেরচারা এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কের উপর র‌্যাব-১১, সিপিএসসি কর্তৃক অভিযান পরিচালনা করে ০২ জন মাদক ব্যবসায়ী’কে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলোঃ ১। মোঃ বাদল ভ‚ঁইয়া (৩৮) ও ২। মোঃ শাওন মোল্লা (৩২)। উক্ত অভিযানে গ্রেফতারকৃত আসামীদের হেফাজত হতে নিষিদ্ধ মাদকদ্রব্য ১ কেজি গাঁজা ও মাদক ব্যবসার কাজে ব্যবহৃত ০২টি মোবাইল উদ্ধার করা হয়। 

     প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, গ্রেফতারকৃত আসামী মোঃ বাদল ভ‚ঁইয়া (৩৮) নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানাধীন আদুরিয়া কেশরাবো এলাকার মৃত দিলু ভ‚ঁইয়ার ছেলে এবং অপর আসামী মোঃ শাওন মোল্লা (৩২) একই থানার মাহনা এলাকার মোঃ আব্দুল হক মোল্লার ছেলে। আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য তারা পরষ্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীরা স্বীকার করে যে, পরষ্পর যোগসাজশে তারা দীর্ঘদিন যাবৎ কুমিল্লা জেলা হতে বিশেষ কৌশলে নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা সংগ্রহ করে এবং অভিনব কৌশলে পরিবহন করে নিয়ে এসে ঢাকা, নারায়ণগঞ্জ ও নরসিংদীসহ দেশের বিভিন্ন স্থানে ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে থাকে। 

আরও সাম্প্রতিক কার্যক্রম