সাম্প্রতিক কার্যক্রম :
মুজিব শতবর্ষ উপলক্ষে দৃষ্টি প্রতিবন্ধীদের মাঝে ডিজি র‌্যাব কর্তৃক সাদা ছড়ি বিতরণ ✱ র‌্যাব-১১ এর অভিযানে রূপগঞ্জ হতে সাড়ে ৯ কেজি গাঁজা উদ্ধারসহ ০২ মাদক পাচারকারী গ্রেফতার\ ট্রাক জব্দ\ ✱ র‌্যাবের অভিযানে সিলেটের এয়ারপোর্ট থানাধীন চৌকিদেখি এলাকা হতে সাইবার প্রতারক চক্রের দুই সদস্য গ্রেফতার ✱ র‌্যাবের অভিযানে সিলেটের এয়ারপোর্ট থানা এলাকা থেকে গাঁজাসহ ০২ জন পেশাদারী মাদক ব্যবসায়ী গ্রেফতার ✱ র‌্যাব ফোর্সেস সদর দপ্তর এর জলাশয়ে মাছের পোনা অবমুক্ত করলেন মহাপরিচালক, র‌্যাব ফোর্সেস \ এসময় উপস্থিত ছিলেন মহাপরিচালক, মৎস অধিদপ্তর এবং র‌্যাব ফোর্সেস এর উর্দ্ধতন কর্মকর্তাগণ। ✱ র‌্যাবের অভিযানে নোয়াখালীর বেগমগঞ্জে গৃহবধুকে ধর্ষণ চেষ্টা ও শ্লীলতাহানি করে ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়া মামলার প্রধান আসামী বাদল ঢাকা হতে এবং ‘দেলোয়ার বাহিনী’র প্রধান দেলোয়ারকে অস্ত্রসহ নারায়নগঞ্জ হতে গ্রেফতার\ ✱ চট্টগ্রাম মহানগরীর চান্দগাঁও থানাধীন বিভিন্ন এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করে বিএসটিআই এর অনুমতি ব্যতিত অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য উৎপাদন ও মেয়াদ উত্তীর্ণ বেকারী পণ্য বিক্রয় করার অপরাধে ০২টি প্রতিষ্ঠানকে ৪৩ লক্ষ টাকা জরিমানাসহ বিপুল পরিমান মেয়াদ উত্তীর্ণ বেকারী পণ্য ধ্বংস করেছে র‌্যাব-৭ এর ভ্রাম্যমান আদালত ✱ র‌্যাব-১৪, ব্যাটাঃ সদর দপ্তর কর্তৃক ময়মনসিংহ জেলার গৌরীপুর থানাধীন ফতেপুর এলাকায় পিকআপ ভ্যানে লুকিয়ে পরিবহণকালে ২০ (বিশ) কেজি গাঁজা উদ্ধার। ০২(দুই) জন মাদক ব্যবসায়ী আটক। ✱ র‌্যাব-১১ এর অভিযানে নারায়ণগঞ্জের সানারপাড় হতে অবৈধভাবে চাঁদা আদায়কালে ০১ পরিবহন চাঁদাবাজ গ্রেফতার ✱ র‌্যাব ৯ এর অভিযানে মৌলভীবাজার জেলার সদর থানার উত্তর মেলাইন স্কুল রোড এলাকা থেকে ২,০১,০০০ শলাকা ভারতীয় পাতার বিড়িসহ চোরাকারবারী গ্রেফতার। ✱

র‌্যাব-১১ এর অভিযানে রূপগঞ্জ হতে সাড়ে ৯ কেজি গাঁজা উদ্ধারসহ ০২ মাদক পাচারকারী গ্রেফতার\ ট্রাক জব্দ\

প্রকাশের তারিখ : ১৫-১০-২০২০

    গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে অদ্য ১৫ অক্টোবর ২০২০ খ্রিষ্টাব্দে সকাল ১০.৪৫ ঘটিকায় নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানাধীন কালনী বাসস্ট্যান্ড এলাকায় পরিচালিত র‌্যাব-১১, সিপিএসসি’র বিশেষ অভিযানে চট্টগ্রাম হতে ঢাকাগামী একটি ট্রাক তল্লাশী করে সাড়ে ৯ কেজি গাঁজা উদ্ধার করা হয় এবং অবৈধ মাদকদ্রব্য গাঁজা পাচারের দায়ে ০২ মাদক পাচারকারীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলোঃ ১। মোঃ মমিন আলী (৩২) এবং ২। মোঃ জুয়েল হোসেন(২৫)। এসময় গ্রেফতারকৃত আসামীদের হেফাজত হতে মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ০১টি ট্রাক জব্দ করা হয়।

     গ্রেফতারকৃতদেরকে জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, আসামী মোঃ মমিন আলী চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন হরিনগর তাতীপাড়া এলাকার মোঃ ফুটু আলীর ছেলে এবং মোঃ জুয়েল হোসেন নওগাঁ জেলার নিয়ামতপুর থানাধীন তুলারভাইল এলাকার মোঃ ফরজেল আলীর ছেলে। গ্রেফতারকৃত আসামীরা পরষ্পর যোগসাজশে দীর্ঘদিন ধরে অবৈধভাবে চালক ও হেলপারের ছদ্মবেশে পণ্যবাহী ট্রাকযোগে অভিনব কায়দায় চট্টগ্রাম জেলা হতে নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা পরিবহন করে নিয়ে এসে নারায়ণগঞ্জ, ঢাকা ও এর আশপাশের এলাকায় ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীরা স্বীকার করে যে, আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য তারা দীর্ঘদিন যাবৎ চালক ও হেলপারের ছদ্মবেশে নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা চট্টগ্রাম জেলা হতে ট্রাকযোগে বিশেষ কৌশলে পরিবহন করে নিয়ে এসে ঢাকা, নারায়ণগঞ্জ ও নরসিংদীসহ দেশের বিভিন্ন স্থানে ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে থাকে।
    
গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

আরও সাম্প্রতিক কার্যক্রম