সাম্প্রতিক কার্যক্রম :
মুজিব শতবর্ষ উপলক্ষে দৃষ্টি প্রতিবন্ধীদের মাঝে ডিজি র‌্যাব কর্তৃক সাদা ছড়ি বিতরণ ✱ র‌্যাব-১১ এর অভিযানে রূপগঞ্জ হতে সাড়ে ৯ কেজি গাঁজা উদ্ধারসহ ০২ মাদক পাচারকারী গ্রেফতার\ ট্রাক জব্দ\ ✱ র‌্যাবের অভিযানে সিলেটের এয়ারপোর্ট থানাধীন চৌকিদেখি এলাকা হতে সাইবার প্রতারক চক্রের দুই সদস্য গ্রেফতার ✱ র‌্যাবের অভিযানে সিলেটের এয়ারপোর্ট থানা এলাকা থেকে গাঁজাসহ ০২ জন পেশাদারী মাদক ব্যবসায়ী গ্রেফতার ✱ র‌্যাব ফোর্সেস সদর দপ্তর এর জলাশয়ে মাছের পোনা অবমুক্ত করলেন মহাপরিচালক, র‌্যাব ফোর্সেস \ এসময় উপস্থিত ছিলেন মহাপরিচালক, মৎস অধিদপ্তর এবং র‌্যাব ফোর্সেস এর উর্দ্ধতন কর্মকর্তাগণ। ✱ র‌্যাবের অভিযানে নোয়াখালীর বেগমগঞ্জে গৃহবধুকে ধর্ষণ চেষ্টা ও শ্লীলতাহানি করে ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়া মামলার প্রধান আসামী বাদল ঢাকা হতে এবং ‘দেলোয়ার বাহিনী’র প্রধান দেলোয়ারকে অস্ত্রসহ নারায়নগঞ্জ হতে গ্রেফতার\ ✱ চট্টগ্রাম মহানগরীর চান্দগাঁও থানাধীন বিভিন্ন এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করে বিএসটিআই এর অনুমতি ব্যতিত অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য উৎপাদন ও মেয়াদ উত্তীর্ণ বেকারী পণ্য বিক্রয় করার অপরাধে ০২টি প্রতিষ্ঠানকে ৪৩ লক্ষ টাকা জরিমানাসহ বিপুল পরিমান মেয়াদ উত্তীর্ণ বেকারী পণ্য ধ্বংস করেছে র‌্যাব-৭ এর ভ্রাম্যমান আদালত ✱ র‌্যাব-১৪, ব্যাটাঃ সদর দপ্তর কর্তৃক ময়মনসিংহ জেলার গৌরীপুর থানাধীন ফতেপুর এলাকায় পিকআপ ভ্যানে লুকিয়ে পরিবহণকালে ২০ (বিশ) কেজি গাঁজা উদ্ধার। ০২(দুই) জন মাদক ব্যবসায়ী আটক। ✱ র‌্যাব-১১ এর অভিযানে নারায়ণগঞ্জের সানারপাড় হতে অবৈধভাবে চাঁদা আদায়কালে ০১ পরিবহন চাঁদাবাজ গ্রেফতার ✱ র‌্যাব ৯ এর অভিযানে মৌলভীবাজার জেলার সদর থানার উত্তর মেলাইন স্কুল রোড এলাকা থেকে ২,০১,০০০ শলাকা ভারতীয় পাতার বিড়িসহ চোরাকারবারী গ্রেফতার। ✱

র‌্যাব-১১ এর অভিযানে নারায়ণগঞ্জের সানারপাড় হতে অবৈধভাবে চাঁদা আদায়কালে ০১ পরিবহন চাঁদাবাজ গ্রেফতার

প্রকাশের তারিখ : ০৪-১০-২০২০

  গোপন সংবাদের ভিত্তিতে অদ্য ০৪ অক্টোবর ২০২০ খ্রিষ্টাব্দ দুপুর ১২.৩০ ঘটিকায় র‌্যাব-১১, সিপিএসসি এর অভিযানে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন সানারপাড় এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে পার্কিং করা একটি প্রাইভেটকার হতে অবৈধভাবে চাঁদা আদায়কালে মোঃ তরিকুল ইসলাম (২৪) নামক এক চাঁদাবাজ’কে হাতে-নাতে গ্রেফতার করা হয়। এ সময় তার দখল হতে চাঁদাবাজির সর্বমোট নগদ ২,৬০০/- টাকা উদ্ধার করা হয়।

    গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদ এবং প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, একটি চাঁদাবাজ চক্র দীর্ঘদিন ধরে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানাধীন সানারপাড় এলাকা হতে চলাচলরত প্রাইভেটকার, সিএনজি ও পিকআপ চালকদের গুরুতর আঘাতের ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে জোরপূর্বক প্রাইভেটকার প্রতি মাসিক ৭০০/- থেকে ৮০০/- টাকা, পিকআপ প্রতি মাসিক ৯০০/- থেকে ১,০০০/- টাকা এবং সিএনজি প্রতি দৈনিক ৮০/- থেকে ১০০/- টাকা করে অবৈধভাবে চাঁদা আদায় করে আসছে। ভ‚ক্তভোগীদের অভিযোগের ভিত্তিতে র‌্যাবের একটি আভিযানিক দল উক্ত ঘটনার সত্যতা পেয়ে একটি চাঁদাবাজ চক্রের উপর নজরদারি করে অদ্য ০৪ অক্টোবর ২০২০ খ্রিষ্টাব্দে দুপুর ১২.৩০ ঘটিকার সময় নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন সানারপাড় এলাকায় অভিযান চালায়। উক্ত অভিযানে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে পার্কিং করা প্রাইভেটকার হতে চাঁদা আদায়কালে চাঁদাবাজির নগদ ২,৬০০/-টাকা উদ্ধারসহ উক্ত চাঁদাবাজ চক্রের সক্রিয় সদস্য ১। মোঃ তরিকুল ইসলাম (২৪)’কে হাতে-নাতে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামী আর্থিকভাবে লাভবান হওয়ার জন্যে দীর্ঘদিন যাবৎ অবৈধভাবে সানারপাড় এলাকা হতে চলাচলরত প্রাইভেটকার, সিএনজি ও পিকআপ চালকদের গুরুতর আঘাতের ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে জোরপূর্বকভাবে চাঁদা আদায় করে আসছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে। 

    গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

আরও সাম্প্রতিক কার্যক্রম