সাম্প্রতিক কার্যক্রম :
র‌্যাব—৮, বরিশাল এর অভিযানে ০২ (দুই) জন মাদক ব্যবসায়ী গ্রেফতার। ✱ র‌্যাব-৩ এর অভিযানে রাজধানীর ফকিরাপুল এলাকা হতে প্রেস কর্মচারী রাসেল হত্যাকান্ডের মূল আসামী রক্তমাখা ছুরিসহ গ্রেফতার ✱ ফেনী জেলার ফেনী মডেল থানা এলাকায় অভিযান চালিয়ে ০১ টি শর্টগান, ০২ টি পাইপগান, ০৫ রাউন্ড গুলি এবং বিপুল পরিমান দেশীয় অস্ত্র উদ্ধারসহ ০১ জন অস্ত্রধারী সন্ত্রাসীকে আটক করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম ✱ মুন্সিগঞ্জের টঙ্গীবাড়ীতে র‌্যাবের বিশেষ অভিযানে বিদেশী রিভলবারসহ ০১ জন অবৈধ অস্ত্রধারী সন্ত্রাসী গ্রেফতার ✱ র‌্যাব ৯ এর অভিযানে সুনামগঞ্জ জেলার দোয়ারাবাজার থানা এলাকা থেকে বিদেশী মদসহ ০১ জন পেশাদার মাদক কারবারি গ্রেপ্তার ✱ র‌্যাব-২ এর অভিযানে রাজধানীর আদাবর থানা এলাকা হতে বালিশের ভিতরে লুকিয়ে আনা ৬০ লক্ষ টাকা মূল্যের হেরোইনসহ ০১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার ✱ র‌্যাব-১১ এর অভিযানে নারায়ণগঞ্জ জেলার বন্দর থানাধীন মদনপুর এলাকা হতে ৩৯৯ বোতল ফেন্সিডিল ও ০১ কেজি গাঁজাসহ ০২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার | ✱ ঢাকার ডেমরা ও দক্ষিন কেরাণীগঞ্জে র‌্যাবের পৃথক অভিযানে ২৮ জুয়াড়ি গ্রেফতার। ✱ রাজধানীর যাত্রাবাড়ীতে র‌্যাবের বিশেষ অভিযানে প্রায় সাড়ে ১০ হাজার পিস ইয়াবাসহ ০৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার; মাদক পরিবহনে ব্যবহৃত ট্রাক জব্দ। ✱ র‌্যাব-৪ এর অভিযানে রাজধানীর মিরপুরের পাইকপাড়া এলাকা হতে ২ জন অনলাইন প্রতারক ব্যবসায়ী গ্রেফতার। ✱

র‌্যাব-১১ এর অভিযানে নারায়ণগঞ্জের মদনপুর এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে পণ্যবাহী ট্রাক হতে ৪৯ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার, ট্রাক জব্দ।

প্রকাশের তারিখ : ২৫-০৪-২০২১

র‌্যাব—১১, সিপিএসসি’র মাদক বিরোধী অভিযানে ২৫ এপ্রিল ২০২১ খ্রিষ্টাব্দ রাত
০১.৩০ ঘটিকায় নারায়ণগঞ্জ জেলার বন্দর থানাধীন ঢাকা—চট্টগ্রাম মহাসড়কের মদনপুর এলাকায় রাফি ফিলিং স্টেশনের সামনে পরিচালিত র‌্যাব—১১ এর চেকপোস্টে পণ্য বোঝাইকৃত কিুমল্লা হতে ঢাকাগামী একটি হলুদ রংয়ের সন্দিগ্ধ টা্র কে তল্লাশী করে ৪৯ কেজি গাঁজা উদ্ধার করা হয় এবং অবৈধ মাদকদ্রব্য গাঁজা পরিবহনের দায়ে ০২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলোঃ ১। মোঃ সোহরাব হোসেন (২৮) এবং ২। মোঃ রাসেল মাহাবুব (২৭)। উক্তঅভিযানে মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ০১টি ট্রাক জব্দ করা হয়। 

গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, আসামী মোঃ সোহরাব হোসেন কুমিল্লা জেলার দেবীদ্বার থানাধীন চরভাকর এলাকার মোঃ আক্তার হোসেন এর ছেলে এবং অপর আসামী মোঃ রাসেল মাহাবুব একই জেলার বিুড়চং থানাধীন জগৎপুর এলাকার মোখলেছুর রহমানের ছেলে। গ্রেফতারকৃত আসামীরা পরষ্পর যোগসাজশে চলমান লকডাউন পরিস্থিতিতে পণ্য পরিবহনের জন্য পণ্যবাহী টা্র ক এর অবাধ চলাচলের সুযোগ কাজে লাগিয়ে পণ্যবাহী ট্রাকযোগে চালক ও হেলপারের ছদ্মবেশে নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা পরিবহন করে আসছিল। 

এরই ধারাবাহিকতায় উল্লিখিত আসামীদ্বয় অদ্য ২৫ এপ্রিল ২০২১ তারিখে নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজার একটি বড় চালান নিয়ে বিক্রয় ও সরবরাহের জন্য কুমিল্লা জেলা হতে ঢাকার উদ্দেশ্যে রওনা দেয়। গোপনসূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে র‌্যাব—১১, সিপিএসসি’র একটি আভিযানিক দল নারায়ণগঞ্জ জেলার বন্দর থানাধীন মদনপুর এলাকায় ঢাকা—চট্টগ্রাম মহাসড়কে চেকপোস্ট স্থাপন করে ঢাকাগামী বিভিন্ন পণ্যবাহী টা্র ক তল্লাশী করতে থাকে। একপর্যায়ে রাত ০১.৩০ ঘটিকায় ঢাকাগামী ০১টি সন্ধিগ্ধ টা্র ক তল্লাশী করে ২টি প্লাস্টিকের বস্তায় ভর্তি অবস্থায় সর্বমোট ৪৯ কেজি গাঁজাসহ উক্ত মাদক ব্যবসায়ীদের হাতে—নাতে গ্রেফতার করতে সক্ষম হয়।

আরও সাম্প্রতিক কার্যক্রম