সাম্প্রতিক কার্যক্রম :
র‌্যাব—৮, বরিশাল এর অভিযানে ০২ (দুই) জন মাদক ব্যবসায়ী গ্রেফতার। ✱ র‌্যাব-৩ এর অভিযানে রাজধানীর ফকিরাপুল এলাকা হতে প্রেস কর্মচারী রাসেল হত্যাকান্ডের মূল আসামী রক্তমাখা ছুরিসহ গ্রেফতার ✱ ফেনী জেলার ফেনী মডেল থানা এলাকায় অভিযান চালিয়ে ০১ টি শর্টগান, ০২ টি পাইপগান, ০৫ রাউন্ড গুলি এবং বিপুল পরিমান দেশীয় অস্ত্র উদ্ধারসহ ০১ জন অস্ত্রধারী সন্ত্রাসীকে আটক করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম ✱ মুন্সিগঞ্জের টঙ্গীবাড়ীতে র‌্যাবের বিশেষ অভিযানে বিদেশী রিভলবারসহ ০১ জন অবৈধ অস্ত্রধারী সন্ত্রাসী গ্রেফতার ✱ র‌্যাব ৯ এর অভিযানে সুনামগঞ্জ জেলার দোয়ারাবাজার থানা এলাকা থেকে বিদেশী মদসহ ০১ জন পেশাদার মাদক কারবারি গ্রেপ্তার ✱ র‌্যাব-২ এর অভিযানে রাজধানীর আদাবর থানা এলাকা হতে বালিশের ভিতরে লুকিয়ে আনা ৬০ লক্ষ টাকা মূল্যের হেরোইনসহ ০১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার ✱ র‌্যাব-১১ এর অভিযানে নারায়ণগঞ্জ জেলার বন্দর থানাধীন মদনপুর এলাকা হতে ৩৯৯ বোতল ফেন্সিডিল ও ০১ কেজি গাঁজাসহ ০২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার | ✱ ঢাকার ডেমরা ও দক্ষিন কেরাণীগঞ্জে র‌্যাবের পৃথক অভিযানে ২৮ জুয়াড়ি গ্রেফতার। ✱ রাজধানীর যাত্রাবাড়ীতে র‌্যাবের বিশেষ অভিযানে প্রায় সাড়ে ১০ হাজার পিস ইয়াবাসহ ০৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার; মাদক পরিবহনে ব্যবহৃত ট্রাক জব্দ। ✱ র‌্যাব-৪ এর অভিযানে রাজধানীর মিরপুরের পাইকপাড়া এলাকা হতে ২ জন অনলাইন প্রতারক ব্যবসায়ী গ্রেফতার। ✱

র‌্যাবের অভিযানে ১৮ ঘন্টা পর মায়ের কোলে ফিরলো নবজাতক শিশু।

প্রকাশের তারিখ : ২৭-০৪-২০২১

গত ২৬ এপ্রিল ২০২১ তারিখ ঝিনাইদহ জেলার কালিগঞ্জ উপজেলার পৌর এলাকায় অবস্থিত সেবা ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার নামীয় ক্লিনিকে ইজিবাইক চালক মোঃ মনিরুল ইসলামরে স্ত্রী শাবানা বেগমের সিজারের মাধ্যমে কন্যা সন্তান জম্ম নেয়। সদ্য প্রসূত নবজাতক (কন্যা শিশু) প্রসবের আনুমানিক ০৩ ঘন্টা পর সন্ধ্যা (১৮.৩৫ ঘটিকায়) ক্লিনিকের ২০৩ নম্বর কেবিন হতে নবজাতক শিশুটি চুরি হয়ে যায়। এ ব্যাপারে একজন অপরিচিত নারীকে সন্দেহ করে নবজাতকের পরিবার। মাস্ক পরা থাকায় তার পরিচয় ও চেহারা কেউ জানে না বলে ভিক্টিমের পরিবার ও ক্লিনিক কর্তৃপক্ষ জানায়। ঘটনাটি এলাকায় ব্যাপক চ্যাঞ্চল্যের সৃষ্টি করে। ঘটনার বিষয়ে নবজাতকের পিতা মোঃ মনিরুল ইসলাম বাদী হয়ে কালিগঞ্জ থানায় মামলা দায়ের করে। নবজাতক চুরি হওয়ার পর থেকে তাকে উদ্ধারের নিমিত্তে র‌্যাব-৬ (ঝিনাইদহ ক্যাম্প) গোয়েন্দা তৎপরতা বৃদ্ধি করে এবং গোয়েন্দা তথ্য অনুযায়ী আভিযানিক র্কাযক্রম গ্রহণ করে। 

      এরই ধারাবাহিকতায় ঝিনাইদহ ক্যাম্পের আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ২৭ এপ্রিল ২০২১ তারিখ সকাল ০৯.৫০ ঘটিকায় একই উপজেলার নিশ্চিতপুর দাসপাড়া জনৈক রফিক এর ভাড়াটিয়া মোঃ জাহাঙ্গীর হোসেনের স্ত্রী মোছাঃ প্রিয়া খাতুন ওরফে মিনারা খাতুন(২০)কে আটক করে। তার নিকট হতে চুরি যাওয়া নবজাতকে উদ্ধার করা হয়। 

     মোছাঃ প্রিয়া খাতুন ওরফে মিনারা খাতুন(২০) কে গ্রেফতারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে নবজাতককে চুরির বিষয়টি স্বীকার করে। পরবর্তিতে নবজাতকে তার পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।  
 

আরও সাম্প্রতিক কার্যক্রম