সাম্প্রতিক কার্যক্রম :
মুজিব শতবর্ষ উপলক্ষে দৃষ্টি প্রতিবন্ধীদের মাঝে ডিজি র‌্যাব কর্তৃক সাদা ছড়ি বিতরণ ✱ র‌্যাব-১১ এর অভিযানে রূপগঞ্জ হতে সাড়ে ৯ কেজি গাঁজা উদ্ধারসহ ০২ মাদক পাচারকারী গ্রেফতার\ ট্রাক জব্দ\ ✱ র‌্যাবের অভিযানে সিলেটের এয়ারপোর্ট থানাধীন চৌকিদেখি এলাকা হতে সাইবার প্রতারক চক্রের দুই সদস্য গ্রেফতার ✱ র‌্যাবের অভিযানে সিলেটের এয়ারপোর্ট থানা এলাকা থেকে গাঁজাসহ ০২ জন পেশাদারী মাদক ব্যবসায়ী গ্রেফতার ✱ র‌্যাব ফোর্সেস সদর দপ্তর এর জলাশয়ে মাছের পোনা অবমুক্ত করলেন মহাপরিচালক, র‌্যাব ফোর্সেস \ এসময় উপস্থিত ছিলেন মহাপরিচালক, মৎস অধিদপ্তর এবং র‌্যাব ফোর্সেস এর উর্দ্ধতন কর্মকর্তাগণ। ✱ র‌্যাবের অভিযানে নোয়াখালীর বেগমগঞ্জে গৃহবধুকে ধর্ষণ চেষ্টা ও শ্লীলতাহানি করে ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়া মামলার প্রধান আসামী বাদল ঢাকা হতে এবং ‘দেলোয়ার বাহিনী’র প্রধান দেলোয়ারকে অস্ত্রসহ নারায়নগঞ্জ হতে গ্রেফতার\ ✱ চট্টগ্রাম মহানগরীর চান্দগাঁও থানাধীন বিভিন্ন এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করে বিএসটিআই এর অনুমতি ব্যতিত অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য উৎপাদন ও মেয়াদ উত্তীর্ণ বেকারী পণ্য বিক্রয় করার অপরাধে ০২টি প্রতিষ্ঠানকে ৪৩ লক্ষ টাকা জরিমানাসহ বিপুল পরিমান মেয়াদ উত্তীর্ণ বেকারী পণ্য ধ্বংস করেছে র‌্যাব-৭ এর ভ্রাম্যমান আদালত ✱ র‌্যাব-১৪, ব্যাটাঃ সদর দপ্তর কর্তৃক ময়মনসিংহ জেলার গৌরীপুর থানাধীন ফতেপুর এলাকায় পিকআপ ভ্যানে লুকিয়ে পরিবহণকালে ২০ (বিশ) কেজি গাঁজা উদ্ধার। ০২(দুই) জন মাদক ব্যবসায়ী আটক। ✱ র‌্যাব-১১ এর অভিযানে নারায়ণগঞ্জের সানারপাড় হতে অবৈধভাবে চাঁদা আদায়কালে ০১ পরিবহন চাঁদাবাজ গ্রেফতার ✱ র‌্যাব ৯ এর অভিযানে মৌলভীবাজার জেলার সদর থানার উত্তর মেলাইন স্কুল রোড এলাকা থেকে ২,০১,০০০ শলাকা ভারতীয় পাতার বিড়িসহ চোরাকারবারী গ্রেফতার। ✱

র‌্যাবের অভিযানে সাভার ও আশুলিয়া এলাকায় র‌্যাবের পৃথক অভিযানে ৪৩২ ক্যান বেলজিয়ান বিয়ারসহ ২ জন ও ৩১৬ পিস ট্যাপেন্টাডলসহ ৩ জন গ্রেফতার।

প্রকাশের তারিখ : ১৭-০৯-২০২০

অদ্য ১৭ সেপ্টেম্বর ২০২০ তারিখ রাত ০২.৩০ ঘটিকায় গোপন সংবাদের ভিত্তিত্বে র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার সাভার মডেল থানাধীন হারুরিয়া সাকিনস্থ এলাকায় অভিযান পরিচালনা করে ৪৩২ ক্যান বেলজিয়ান বিয়ারসহ (১৬.৮% এলকোহলযুক্ত) মাদক ব্যবসায়ী ১। মোঃ মকবুল আহমেদ @ মুকুল(২৪), জেলা-ঢাকা ও ২। মোঃ হাফিজুর রহমান(২৬), জেলা-গোপালগঞ্জ এবং অদ্য ১৬ সেপ্টেম্বর, ২০২০ তারিখ রাত ২১.৩০ ঘটিকায় আশুলিয়া থানাধীন গনকবাড়ী সাকিনস্থ হাসান এ্যাপার্টমেন্ট এর নিচ তলায় জিয়া ড্রাগ হাউজ-২ এ অভিযান পরিচালনা করে ৩১৬ পিস অবৈধ মাদকদ্রব্য ট্যাপেন্টাডলসহ আসামী ১। মোঃ নাঈম ইসলাম(২১), জেলা-নড়াইল ২। মোঃ আবু বক্কর(২১),  ব্রাহ্মণবাড়িয়া এবং ৩। মোঃ নুর নবী(২২), জেলা-কুড়িগ্রাম দের’কে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, আসামীদ্বয় দীর্ঘ দিন যাবত বিদেশি বিয়ার সংগ্রহ করে আশুলিয়া ও সাভার এলাকায় ডিলারদের নিকট বিক্রয় করে আসছিল এবং ধৃত আসামী মোঃ মকবুল আহমেদ @ মুকুল এর বিরুদ্ধে পূর্বে মাদকের একাধিক মামলা রয়েছে। উল্লেখ্য যে, জিয়া ড্রাগ হাউস-২ এর বিরুদ্ধে পূর্বেও অনুমোদনহীন ও নিষিদ্ধ ঔষধ মজুদের জন্য মোবাইল কোর্ট কর্তৃক অর্থদন্ড করা হয়েছিলো।  
 

 উপরোক্ত বিষয়ে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

আরও সাম্প্রতিক কার্যক্রম