সাম্প্রতিক কার্যক্রম :
র‌্যাব-৩ এর অভিযানে ঢাকা মহানগরীর দারুসসালাম এলাকা হতে ১৭৮ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ ০২ জন মাদক ব্যবসায়ী আটক। ✱ র‌্যাব-৮, সিপিসি-২ ফরিদপুর ক্যাম্প কর্তৃক ফরিদপুর জেলার কোতয়ালী থানা হতে অপহরণকৃত ০৩ জন ভিকটিম উদ্ধার, অপহরণকারী চক্রের ০৪ জন সদস্য আটক। ✱ র‌্যাব-৯ এর অভিযানে হবিগঞ্জ জেলার মাধবপুর থানাধীন এলাকা থেকে ২০(বিশ) কেজি গাঁজাসহ ০২ জন শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেফতার। ✱ নারায়ণগঞ্জের আড়াইহাজারে কোভিড-১৯ টেষ্টের জাল অনুমতিপত্র তৈরি করে দেশব্যাপী কোভিড-১৯ টেষ্টের জন্য লোক নিয়োগের নামে প্রতারণা, র‌্যাব-১১ এর অভিযানে গ্রেফতার ০১ জন। ✱ র‌্যাব-৯ এর অভিযানে হবিগঞ্জ জেলার মাধবপুর থানাধীন এলাকা থেকে ১,০০২ পিস ইয়াবা সহ ০২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার। ✱ রাজধানীর কদমতলী এলাকায় নকল স্টিল রড/রি-রোলিং স্টিল উৎপাদন, মজুদ ও বিক্রি করায় র‌্যাবের ভ্রাম্যমাণ আদালতে ১৪ লক্ষ টাকা জরিমানা। ✱ নারায়ণগঞ্জ ও রাজধানীর কদমতলী হতে র‌্যাবের অভিযানে ৮৯,৬৩০ পিস নকল দেশী সিগারেটসহ ০২ সিগারেট কালোবাজারী গ্রেফতার। ✱ র‌্যাব-১১ এর অভিযানে ০১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার ✱ র‌্যাব-১১ কর্তৃক ফতুল্লায় বুড়িগঙ্গা নদীতে চলাচলরত নৌযানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা, ১ জনকে কারাদন্ড ও ৪ জনকে জরিমানা ✱ ঢাকা জেলার আশুলিয়া এলাকা হতে ২৭ লক্ষ টাকা মূল্যমানের হেরোইনসহ ১ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৪। ✱

র‌্যাবের অভিযানে ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জ হতে অপহৃত হওয়া ভিকটিম উদ্ধার ও ০৭ অপহরণকারী গ্রেফতার।

প্রকাশের তারিখ : ১৬-০৬-২০২১

অদ্য ১৬/০৬/২০২১ খ্রিঃ তারিখ অনুমানিক রাত ০২.৩০ ঘটিকায় র‌্যাব—১০ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন আগানগর কাঠুরিয়া এলাকায় একটি অভিযান পরিচালনা করে অপহৃত হওয়া ভিকটিম মোঃ শাহজাহান (২২)কে উদ্ধার করে এবং ০৭ অপহরনকারীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত অপহরনকারীদের নাম ১। মোঃ আসলাম (২৫), ২। সৈয়দ আল আমিন (২২), ৩। মোঃ ফয়েজ উল্লাহ (২০), ৪। মোঃ রহমত উল্লাহ সরকার (১৮), ৫। সৈয়দ মোরসালিন (১৮), ৬। মোঃ ইমরান (১৮) ও ৭। মোঃ শাহদাত হোসেন (১৮) বলে জানা যায়। এসময় তাদের নিকট হতে ০৯ টি মোবাইল ফোন জব্দ করে।

গত ১৪/০৬/২০২খ্রিঃ সকালে প্রতিদিনের মত ভিকটিম মোঃ শাহজাহান (২২) তার কর্মস্থলে যায়। কিন্তু রাত গভীর হয়ে গেলেও ভিকটিম কর্মস্থল থেকে তার বাসায় না ফিরলে ভিকটিমের পরিবারের সদস্যরা তার সন্ধানের বিভিন্ন জায়গায় খোজাখুজি করতে থাকে। পরের দিন ১৫/০৬/২০২১ খ্রিঃ তারিখ সকালে অপহরনকারীরা ভিকটিমের ব্যবহৃত মোবাইল নম্বর থেকে ভিকটিমের বড় ভাইয়ের মোবাইল নম্বরে ফোন করে ভিকটিমের অপহরনের কথা জানায় এবং ভিকটিমের উচ্চ স্বরে কান্নার শব্দ শোনায়। অপহরনকারীরা ভিকটিমের মুক্তিপনের জন্য বিকাশের মাধ্যমে ১,৫০,০০০/— (এক লক্ষ পঞ্চাশ হাজার) টাকা দাবী করে এবং টাকা না পেলে ভিকটিমকে মেরে ফেলা হবে বলে হুমকি প্রদান করে। পরবতীর্তে ভিকটিমের বড় ভাই র‌্যাবের নিকট অভিযোগ করে। ব্যার— ১০ ভিকটিমকে উদ্ধার করার জন্য তাৎক্ষনিক একটি বিশেষ টিম নিয়োগ করে। পরবতীর্তে ব্যার—১০ এর উক্ত আভিযানিক দল ছায়া তদন্তের মাধ্যমে অদ্য ১৬/০৬/২০২১ খ্রিঃ তারিখ আনুমনিক রাত ০২.৩০ ঘটিকায় ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন আগানগর কাঠুরিয়া এলাকায় অপহরনকারীদের দখল হতে ভিকটিম মোঃ শাহজাহান (২২) কে উদ্ধর করে এবং ০৭ জন আপহরকারীকে গ্রেফতার করতে সক্ষম হয়।

আরও সাম্প্রতিক কার্যক্রম