সাম্প্রতিক কার্যক্রম :
র‌্যাবের অভিযানে রাজধানীর তুরাগ এলাকা হতে অবৈধ অস্ত্র, জাল নোট ব্যবসা ও চাঁদাবাজিসহ বিভিন্ন সন্ত্রাসী কর্মকান্ডের সাথে জড়িত আব্দুল মালেক @ ড্রাইভার মালেক (৬৩) গ্রেফতার \ বিপুল পরিমান জাল নোটসহ ০১ টি বিদেশী পিস্তল উদ্ধার। ✱ র‌্যাবের অভিযানে সাভার ও আশুলিয়া এলাকায় র‌্যাবের পৃথক অভিযানে ৪৩২ ক্যান বেলজিয়ান বিয়ারসহ ২ জন ও ৩১৬ পিস ট্যাপেন্টাডলসহ ৩ জন গ্রেফতার। ✱ র‌্যাবের অভিযানে আশুলিয়ার পল্লীবিদ্যুৎ এলাকা হতে অস্ত্র ও গুলিসহ ১ জন অস্ত্রধারী সন্ত্রাসী গ্রেফতার। ✱ র‌্যাবের অভিযানে চট্টগ্রাম মহানগরীর বাকলিয়া থানাধীন নতুন ব্রীজ গোল চত্ত¡র এলাকায় অভিযান চালিয়ে ১৩,৫৩০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার মাদক পরিবহনে ব্যবহৃত একটি যাত্রীবাহী বাস জব্দ। ✱ র‌্যাবের অভিযানে নারায়ণগঞ্জের বন্দর হতে দেশীয় ধারালো অস্ত্র ও ইয়াবা উদ্ধারসহ ০৫ জন গ্রেফতার। ✱ চট্টগ্রাম মহানগরীর কোতয়ালী থানাধীন স্টেশন রোড এলাকায় অভিযান চালিয়ে ৩.৬৯০ কেজি ওজনের একটি কষ্টি পাথরের মূর্তি উদ্ধারসহ ০১ জন চোরাকারবারী’কে গ্রেফতার করেছে র‌্যাব-৭। ✱ র‌্যাবের অভিযানে সিলেট জেলার কোম্পানীগঞ্জ থানার খাগাইল গ্রাম থেকে ১৪৫ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার। ✱ র‌্যাবের অভিযানে কুমিল্লা জেলার কোতয়ালী থানাধীন রাজগঞ্জ বাজার এলাকা হতে ৩,২৪,৮২৫ পিচ চোরাই বিদেশী সিগারেটসহ ০৩ জন চোরাকারবারী গ্রেফতার। ✱ র‌্যাবের অভিযানে রাজধানীর দারুস সালাম থানাধীন কল্যানপুর এলাকা হতে ১১৯ ক্যান বিয়ারসহ ১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার। ✱ র‌্যাব-৮, সিপিসি-১(পটুয়াখালী ক্যাম্প) কর্তৃক বরগুনার আমতলী উপজেলা হতে ওয়ারেন্ট ভুক্ত পলাতক একজন আসামী গ্রেফতার ✱

র‌্যাবের অভিযানে কুমিল্লা জেলার কোতয়ালী থানাধীন রাজগঞ্জ বাজার এলাকা হতে ৩,২৪,৮২৫ পিচ চোরাই বিদেশী সিগারেটসহ ০৩ জন চোরাকারবারী গ্রেফতার।

প্রকাশের তারিখ : ১৬-০৯-২০২০

গত ১৫ সেপ্টেম্বর ২০২০ ইং তারিখ ১৭৫০ ঘটিকায় র‌্যাব-৭ এর একটি আভিযানিক দল কুমিল্লা জেলার কোতয়ালী থানাধীন রাজগঞ্জ বাজার এলাকার মেসার্স আক্তার ষ্টোর, মজুমদার ষ্টোর, মেসার্স সাহা ব্রাদার্স নামীয় দোকানে অভিযান পরিচালনা করলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে আসামী ১। মোঃ আক্তার (৫২), পিতা- সুলতান আহম্মদ, সাং- ঢুলিপাড়া (দক্ষিন রসুলপুর), থানা- সদর দক্ষিন ও জেলা- কুমিল্লা, ২। মোঃ নাসির (৫০), পিতা- মৃত জুলফে আলী, সাং-পাড়ুয়ারা, থানা- চৌদ্দগ্রাম, জেলা- কুমিল্লা এবং ৩। কৌশিক সাহা (২৮), পিতা- সঞ্জয় সাহা, সাং- ছাতিপট্টি, থানা- কোতয়ালী, জেলা- কুমিল্লাদের’কে আটক করে। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীদের দেখানো ও শনাক্ত মতে আসামীদের দোকান তল্লাশী করে দোকানের মধ্যে লুকানো অবস্থায় ৩,২৪,৮২৫ শলাকা অবৈধভাবে সংগ্রহ করা চোরাই সিগারেট উদ্ধারসহ আসামীদের’কে গ্রেফতার করা হয়। উদ্ধারকৃত সিগারেটের আনুমানিক মূল্য ৪৮ লক্ষ ৭২ হাজার ৩৭৫ টাকা। গ্রেফতারকৃত আসামীদের ব্যাপক জিজ্ঞাসাবাদে আরো জানা যায়, তারা দীর্ঘদিন যাবত বিভিন্ন কৌশলে শুল্ক ফাঁকি দিয়ে বিভিন্ন দেশ থেকে সিগারেট নিয়ে আসে এবং পরবর্তীতে দেশের বিভিন্ন অঞ্চলে পাইকারী বিক্রয় করে আসছে। 

আরও সাম্প্রতিক কার্যক্রম