সাম্প্রতিক কার্যক্রম :
অনসাইট আইডেন্টিফিকেশন এন্ড ভেরিফিকেশন সিস্তেম (ওআইভিএস) এর শুভ উদ্বোধন ✱ রাজধানীর বংশালে র‌্যাবের অভিযানে ১৫১২ পিস অবৈধ সরকারী ঔষধ ও প্যাথেডিনসহ ০১ জন গ্রেফতার। ✱ ঢাকার আশুলিয়া হতে ৫২ কেজি গাজাসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৪ঃ মাদক পরিবহনে ব্যবহৃত প্রাইভেটকার জব্দ। ✱ র‌্যাব ৯ এর অভিযানে মৌলভীবাজার জেলার কুলাউড়া হতে নৌবাহিনীর অফিসার্স পরিচয় প্রদানকারী ভূয়া পরিচয়পত্র সহ প্রতারকচক্রের ০১ জন গ্রেফতার। ✱ র‌্যাব-২ এর অভিযানে চাঞ্চল্যকর হত্যা মামলার আসামী, অস্ত্রধারী শীর্ষ সন্ত্রাসী, ধর্ষণকারী, ছিনতাই, মাদক ও জুয়াড়িসহ ৯৮ জন গ্রেফতার এবং ১০ কেজি আফিমসহ বিপুল পরিমাণ মাদক উদ্ধার। ✱ ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ ও চকবাজারে র‌্যাবের অভিযানে ১৫ জুয়াড়ি গ্রেফতার। ✱ র‌্যাব-১১ এর অভিযানে নারায়ণগঞ্জ শহর হতে ১২ জন জুয়াড়ি গ্রেফতার। ✱ র‌্যাব-২ এর অভিযানে ১৩ হাজার ৫০ পিস ইয়াবা ও মাদকবহনকারী বাসসহ ০২ জন’কে রাজধানীর মোহাম্মদপুর এলাকা হতে গ্রেফতার। ✱ সিরাজদিখান, যাত্রাবাড়ী ও ডেমরা এলাকায় নকল ওয়াশিং পাউডার ও ভেজাল খাবারের উপর র‌্যাবের ভ্রাম্যমাণ আদালতে ৪ লক্ষ ৯০ হাজার টাকা জরিমানা; ০১ টি কারখানা সিলগালা। ✱ সাভারের আমিন বাজার এলাকায় অনলাইনভিত্তিক জুয়ার আসর হতে ০৬ টি বৈদেশিক মুদ্রার নোট এবং নগদ ১,৪৫,২৫০ টাকাসহ ০৭ জন জুয়াড়ী’কে গ্রেফতার করেছে র‌্যাব-৪। ✱

রাজধানীর শ্যামলীস্থ হলিউড রেস্টুরেন্ট এর বার হতে ৩৫২ বোতল বিদেশী মদ ও ৪৪৩ ক্যান বিয়ার উদ্ধারসহ ০৩ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-২।

প্রকাশের তারিখ : ১৮-০২-২০২১

১৭/০২/২০২১খ্রিঃ তারিখ ভোর রাত্রে র‌্যাব-২ এর আভিযানিক দল রাজধানীর শ্যামলীস্থ হলিউড রেস্টুরেন্ট লিমিটেড এ অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে বাংলাদেশ মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের নিকট হতে প্রাপ্ত রেস্টুরেন্টের লাইসেন্সে উল্লেখিত মাদক মজুদের চেয়ে অতিরিক্ত মজুদ রাখা এবং লাইসেন্স বিহীন ও অপ্রাপ্ত বয়স্কদের নিকট মাদক বিক্রয়ের অপরাধে ৩৫২ বোতল বিদেশী মদ, ৪৪৩ ক্যান বিয়ার ও নগদ ২১০০০/- টাকাসহ ০৩ জনকে গ্রেফতার করা হয়। আভিযানিক দলের নিকট তথ্য ছিল যে, উক্ত রেস্টুরেন্টে কর্তৃপক্ষ অবৈধভাবে অনুনমোদিত ব্যক্তি এবং অপ্রাপ্ত বয়স্কদের নিকট বিদেশী মদ ও বিয়ার বিক্রয় করে আসার ফলে যুবসমাজের উপর ব্যাপক নীতিবাচক প্রভাব পড়ছে। আটককৃত আসামীদের জিজ্ঞাসাবাদে জানায়, তারা অনেক দিন ধরেই অবৈধভাবে মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের নির্দেশিত নীতিমালার বাইরে মাদক মজুদ ও ক্রয়-বিক্রয় করে আসছিল। এ সংক্রান্তে উক্ত রেস্টুরেন্ট এর মালিক মোঃ সাগর মিয়াসহ ০৪ জনকে আসামী করে আভিযানিক দল বাদী হয়ে একটি নিয়মিত মামলা রুজু প্রক্রিয়াধীন রয়েছে।

আরও সাম্প্রতিক কার্যক্রম