সাম্প্রতিক কার্যক্রম :
অনসাইট আইডেন্টিফিকেশন এন্ড ভেরিফিকেশন সিস্তেম (ওআইভিএস) এর শুভ উদ্বোধন ✱ রাজধানীর বংশালে র‌্যাবের অভিযানে ১৫১২ পিস অবৈধ সরকারী ঔষধ ও প্যাথেডিনসহ ০১ জন গ্রেফতার। ✱ ঢাকার আশুলিয়া হতে ৫২ কেজি গাজাসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৪ঃ মাদক পরিবহনে ব্যবহৃত প্রাইভেটকার জব্দ। ✱ র‌্যাব ৯ এর অভিযানে মৌলভীবাজার জেলার কুলাউড়া হতে নৌবাহিনীর অফিসার্স পরিচয় প্রদানকারী ভূয়া পরিচয়পত্র সহ প্রতারকচক্রের ০১ জন গ্রেফতার। ✱ র‌্যাব-২ এর অভিযানে চাঞ্চল্যকর হত্যা মামলার আসামী, অস্ত্রধারী শীর্ষ সন্ত্রাসী, ধর্ষণকারী, ছিনতাই, মাদক ও জুয়াড়িসহ ৯৮ জন গ্রেফতার এবং ১০ কেজি আফিমসহ বিপুল পরিমাণ মাদক উদ্ধার। ✱ ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ ও চকবাজারে র‌্যাবের অভিযানে ১৫ জুয়াড়ি গ্রেফতার। ✱ র‌্যাব-১১ এর অভিযানে নারায়ণগঞ্জ শহর হতে ১২ জন জুয়াড়ি গ্রেফতার। ✱ র‌্যাব-২ এর অভিযানে ১৩ হাজার ৫০ পিস ইয়াবা ও মাদকবহনকারী বাসসহ ০২ জন’কে রাজধানীর মোহাম্মদপুর এলাকা হতে গ্রেফতার। ✱ সিরাজদিখান, যাত্রাবাড়ী ও ডেমরা এলাকায় নকল ওয়াশিং পাউডার ও ভেজাল খাবারের উপর র‌্যাবের ভ্রাম্যমাণ আদালতে ৪ লক্ষ ৯০ হাজার টাকা জরিমানা; ০১ টি কারখানা সিলগালা। ✱ সাভারের আমিন বাজার এলাকায় অনলাইনভিত্তিক জুয়ার আসর হতে ০৬ টি বৈদেশিক মুদ্রার নোট এবং নগদ ১,৪৫,২৫০ টাকাসহ ০৭ জন জুয়াড়ী’কে গ্রেফতার করেছে র‌্যাব-৪। ✱

রাজধানীর রায়ের বাজার এলাকা থেকে ভাঙ্গারী মালামাল বোঝাইকৃত পিকআপে নিয়ে আসা ২৭৭ বোতল ফেন্সিডিলসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-২।

প্রকাশের তারিখ : ১৮-০২-২০২১

০৭/০২/২০২১খ্রিঃ তারিখ ০৫.৫৫ ঘটিকায় র‌্যাব-২ এর আভিযানিক দল রাজধানীর মোহাম্মদপুর থানাধীন সুলতানগঞ্জ বেড়িবাধ, রায়ের বাজার এলাকায় একটি ভাঙ্গারী মালামাল বোঝাইকৃত পিকআপে ভাঙ্গারী মালামালের ভিতের করে নিয়ে আসা ২৭৭ বোতল ফেন্সিডিলসহ মোঃ সজিব সরদার (২৭) এবং মোঃ রুবেল আলী নামের ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। আভিযানিক দলের নিকট তথ্য ছিল যে, ভাঙ্গারী মালামাল ভর্তি পিকআপ গাড়িতে করে ভারতীয় ফেন্সিডিল মাদকের একটি বড় চালান নিয়ে রাজধানীর ঢাকার মোহাম্মদপুর থানা এলাকার বেড়িবাধ চৌরাস্তা হয়ে অজ্ঞাতনামা মাদক ব্যবসায়ীদের নিকট পৌছে দিতে যাচ্ছে। আটককৃত আসামীদের জিজ্ঞাসাবাদে জানায়, তারা দীর্ঘ দিন ধরে সীমান্ত এলাকা হতে ফেন্সিডিল বহন করে নিয়ে আসে এবং তা রাজধানী বিভিন্ন মাদক কারবারীদের নিকট হস্তান্তর করে। মাদকের প্রত্যেকটি চালান ঢাকায় নিয়ে আসার ক্ষেত্রে তারা বিভিন্ন অভিনব কায়দা অবলম্বন করত।

আরও সাম্প্রতিক কার্যক্রম