সাম্প্রতিক কার্যক্রম :
অতিরিক্ত মহাপরিচালক (অপারেশনস্) র‌্যাব ফোর্সেসের পক্ষ থেকে সবাইকে নববর্ষের শুভেচ্ছা ✱ অতিরিক্ত মহাপরিচালক (অপারেশনস্) র‌্যাব ফোর্সেসের পক্ষ থেকে সবাইকে মাহে রমজানের শুভেচ্ছা ✱ মহাপরিচালক র‌্যাব ফোর্সেসের পক্ষ থেকে সবাইকে নববর্ষের শুভেচ্ছা ✱ মহাপরিচালক র‌্যাব ফোর্সেসের পক্ষ থেকে সবাইকে রমজানুল মোবারকের শুভেচ্ছা ✱ ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জে র‌্যাবের বিশেষ অভিযানে ০৩ অনলাইন জুয়াড়ি গ্রেফতার। ✱ র‌্যাবের অভিযানে ২০ কেজি গাঁজা সহ ০২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার। ✱ র‌্যাব-৮, বরিশাল এর অভিযানে ০১(এক) জন মাদক ব্যবসায়ী গ্রেফতার। ✱ রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চল থানা এলাকা হতে ডাকাতির প্রস্তুতিকালে কিশোর গ্যাং মনির গ্রপের ০৫ (পাঁচ) সদস্য’কে গ্রেফতার করেছে র‌্যাব-২। ✱ র‌্যাবের বিশেষ অভিযানে রাজধানীর শ্যামপুর হতে ১৪ আইপিএল জুয়াড়ি গ্রেফতার। ✱ র‌্যাব ৯ এর অভিযানে এসএমপির শাহপরান (রহঃ) থানা এলাকা থেকে ইয়াবাসহ ০১ জন মাদক কারবারী গ্রেপ্তার। ✱

ঢাকা জেলার আশুলিয়া হতে ২৭ কেজি গাঁজাসহ ০১ জন মাদক ব্যবসায়ী’কে গ্রেফতার করেছে র‌্যাব-৪।

প্রকাশের তারিখ : ০৭-০৪-২০২১

র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল গত ০৬ এপ্রিল ২০২১ ইং তারিখ রাত ১৯.৪০ ঘটিকায় ঢাকা জেলার আশুলিয়া থানাধীন পলাশবাড়ী এলাকায় অভিযান পরিচালনা করে ২৭ কেজি গাঁজা, ০১ টি মোবাইল এবং মাদক বিক্রিত নগদ ৪৫,১১৭ টাকাসহ নিম্নোক্ত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হয়।

    (ক)      মোঃ ছাবেদ আলী @ ফারুক (৩২), জেলা- টাঙ্গাইল । 

    
  প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তি দীর্ঘদিন যাবৎ লোক চক্ষুর আড়ালে দেশের বিভিন্ন স্থান হতে অবৈধ মাদকদ্রব্য গাঁজা সংগ্রহ ও মজুদ করে রাজধানী ঢাকাসহ বিভিন্ন এলাকায় ডিলারদের নিকট বিক্রয় করে আসছিলো।