সাম্প্রতিক কার্যক্রম :
র‌্যাব-২ এর পৃথক অভিযানে রাজধানীর পল্লবী হতে কিশোর গ্যাং এর ০৮ সদস্য দেশীয় অস্ত্রসহ গ্রেফতার। ✱ র‌্যাব-১১ এর অভিযানে রূপগঞ্জ হতে ০১ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার ✱ চাঞ্চল্যকর “নুসরাত জাহান” হত্যা মামলার এজাহার ভুক্ত পলাতক আসামীকে রাজধানীর দারুস সালাম থানা এলাকা হতে গ্রেফতার করেছে র‌্যাব-২ ✱ পটুয়াখালীর গলাচিপায় র‌্যাবের হাতে ০২(দুই) কেজি গাঁজাসহ একজন গাঁজা ব্যবসায়ী গ্রেফতার। ✱ বিয়ে ও চাকরির প্রলোভন দেখিয়ে আটকে রেখে জোর পূর্বক ধর্ষণ করার অপরাধে ০৪ জন ধর্ষণকারীকে আটক করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম। ✱ র‌্যাব ৯ এর অভযিানে এসএমপরি কোতোয়ালী থানা এলাকা থকেে ইয়াবাসহ পশোদার মাদক কারবারি গ্রফেতার। ✱ র‌্যাব ৯ এর অভিযানে মৌলভীবাজার জেলার রাজনগর থানা এলাকা থেকে গাঁজাসহ পেশাদার মাদক কারবারি গ্রেফতার। ✱ আন্তর্জাতিক মানের বিজ্ঞানীর ভূয়া পরিচয়ে স্ব—উদ্ভাবিত জলবায়ু পরিবর্তনের প্রভাব—প্রতিকার, পাওয়ার প্ল্যান্ট প্রজেক্ট, করোনা প্রতিরোধ ব্যবস্থা ও অন্যান্য প্রজেক্ট বাস্তবায়নের নামে কোটি কোটি টাকা ও জমি আত্মসাতকারী চক্রের মূলহোতা সাইফুল ইসলাম @বিজ্ঞনী সাইফুল @সায়েন্টিস্ট সাইফুল সহ ১৬ জনকে ঢাকা ও টাঙ্গাইল এর বিভিন্ন স্থান থেকে অস্ত্র ও মাদকসহ গ্রেফতার করেছে র‌্যাব। ✱ র‌্যাবের অভিযানে ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জ হতে অপহৃত হওয়া ভিকটিম উদ্ধার ও ০৭ অপহরণকারী গ্রেফতার। ✱ র‌্যাব ৯ এর অভিযানে সুনামগঞ্জ জেলার সদর থানা এলাকা থেকে বিদেশী মদসহ পেশাদার মাদক কারবারি গ্রেফতার। ✱

ঢাকার ডেমরা ও দক্ষিন কেরাণীগঞ্জে র‌্যাবের পৃথক অভিযানে ২৮ জুয়াড়ি গ্রেফতার।

প্রকাশের তারিখ : ০৯-০৫-২০২১

০৮ মে, ২০২১ খ্রিঃ তারিখ আনুমানিক ০১:৩০ ঘটিকায় র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার ডেমরা থানাধীন আল আমিন রোড, কোনাপাড়া এলাকায় একটি অভিযান পরিচালনা করে জুয়ার আসর হতে জুয়া খেলা অবস্থায় ১৬ জন জুয়াড়িকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম ১। মোঃ সজল (৩৪), ২। মোঃ ওবায়দুল (৪০), ৩। মোঃ বাদশা মিয়া (৩৪), ৪। মোঃ সোহেল (৩২), ৫। মোঃ ওয়াসিম (৩০), ৬। মোঃ জয়নাল শেখ (৫৬), ৭। মোঃ ইউসুফ হাওলাদার (৩০), ৮। মোঃ মহিউদ্দিন (৪০), ৯। মোঃ ফারুক (৪৫), ১০। মোঃ সালাম (৫২), ১১। মোঃ আজিজুল ইসলাম (৩৫), ১২। মামুন (২৮), ১৩। মোঃ জামাল মিয়া (৩৯), ১৪। জহির উদ্দিন (৪১), ১৫। আবেদ আলী (২৫) ও ১৬। হেলাল (২৪) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে খোলা অবস্থায় ২০৮ (দুইশত আট) পিস জুয়া খেলার কার্ড (তাস), ১৩ টি মোবাইল ফোন ও নগদ ২১,৬০০/- (একুশ হাজার ছয়শত) টাকা উদ্ধার করা হয়।

গত এছাড়া ০৭ মে, ২০২১ খ্রিঃ তারিখ আনুমানিক ২২:২০ ঘটিকায় র‌্যাব-১০ এর উক্ত আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন ধলেশ^র পশ্চিমপাড়া এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে জুয়ার আসর হতে জুয়া খেলা অবস্থায় ১৩ জন জুয়াড়িকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম ১। মোঃ আরিফ খান (২৫), ২। মোঃ আলতাফ (৫২), ৩। মোঃ রফিক মিয়া (৩৭), ৪। মনির হোসেন (৩৫), ৫। মোঃ ইমদাদ হোসেন (৪০), ৬। মোঃ সজল শেখ (২৭), ৭। মোঃ জামাল (৩৫), ৮। মোঃ নুরু মিয়া (৩৮), ৯। মোঃ মিন্টু (৪০), ১০। মোঃ জাকারিয়া বাহাদুর (৩৫), ১১। মোঃ খোকন (৪৫) ও ১২। মোঃ ওয়াশিম (৩৮) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে খোলা অবস্থায় ২০৮ (দুইশত আট) পিস জুয়া খেলার কার্ড (তাস), ১৪ টি মোবাইল ফোন ও নগদ ৪৮,৩৬০/-(আটচল্লিশ হাজার তিনশত ষাট)  টাকা উদ্ধার করা হয়।

    প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার জুয়াড়ি। তারা দীর্ঘদিন যাবৎ একে অন্যের সাথে জুয়া খেলে সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করছে এবং জুয়া খেলার মাধ্যমে নিজেদের সর্বস্ব হারাচ্ছে।