সাম্প্রতিক কার্যক্রম :
অনসাইট আইডেন্টিফিকেশন এন্ড ভেরিফিকেশন সিস্তেম (ওআইভিএস) এর শুভ উদ্বোধন ✱ রাজধানীর বংশালে র‌্যাবের অভিযানে ১৫১২ পিস অবৈধ সরকারী ঔষধ ও প্যাথেডিনসহ ০১ জন গ্রেফতার। ✱ ঢাকার আশুলিয়া হতে ৫২ কেজি গাজাসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৪ঃ মাদক পরিবহনে ব্যবহৃত প্রাইভেটকার জব্দ। ✱ র‌্যাব ৯ এর অভিযানে মৌলভীবাজার জেলার কুলাউড়া হতে নৌবাহিনীর অফিসার্স পরিচয় প্রদানকারী ভূয়া পরিচয়পত্র সহ প্রতারকচক্রের ০১ জন গ্রেফতার। ✱ র‌্যাব-২ এর অভিযানে চাঞ্চল্যকর হত্যা মামলার আসামী, অস্ত্রধারী শীর্ষ সন্ত্রাসী, ধর্ষণকারী, ছিনতাই, মাদক ও জুয়াড়িসহ ৯৮ জন গ্রেফতার এবং ১০ কেজি আফিমসহ বিপুল পরিমাণ মাদক উদ্ধার। ✱ ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ ও চকবাজারে র‌্যাবের অভিযানে ১৫ জুয়াড়ি গ্রেফতার। ✱ র‌্যাব-১১ এর অভিযানে নারায়ণগঞ্জ শহর হতে ১২ জন জুয়াড়ি গ্রেফতার। ✱ র‌্যাব-২ এর অভিযানে ১৩ হাজার ৫০ পিস ইয়াবা ও মাদকবহনকারী বাসসহ ০২ জন’কে রাজধানীর মোহাম্মদপুর এলাকা হতে গ্রেফতার। ✱ সিরাজদিখান, যাত্রাবাড়ী ও ডেমরা এলাকায় নকল ওয়াশিং পাউডার ও ভেজাল খাবারের উপর র‌্যাবের ভ্রাম্যমাণ আদালতে ৪ লক্ষ ৯০ হাজার টাকা জরিমানা; ০১ টি কারখানা সিলগালা। ✱ সাভারের আমিন বাজার এলাকায় অনলাইনভিত্তিক জুয়ার আসর হতে ০৬ টি বৈদেশিক মুদ্রার নোট এবং নগদ ১,৪৫,২৫০ টাকাসহ ০৭ জন জুয়াড়ী’কে গ্রেফতার করেছে র‌্যাব-৪। ✱

ঢাকার কেরাণীগঞ্জ এলাকায় র‌্যাবের পৃথক অভিযানে ১৮ জুয়াড়ি গ্রেপ্তার।

প্রকাশের তারিখ : ১৮-০১-২০২১

গত ১৬ জানুয়ারি ২০২১ খ্রিঃ তারিখ অনুমান ২১:২০ ঘটিকার সময় র‌্যাব— ১০ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার কেরাণীগঞ্জ মডেল থানাধীন নজরগঞ্জ এলাকায় একটি অভিযান পরিচালনা করে জুয়ার আসর হতে জুয়া খেলা অবস্থায় ০৬ জন জুয়াড়িকে গ্রেফতার করে। গ্রেপ্তারকৃত ব্যক্তিদের নাম ১। মোঃ জাহাঙ্গীর হোসেন (৩৯), ২। মোঃ কাদের (৫০), ৩। মোঃ জামাল (৫৫), ৪। মোঃ হাবিবুল্লাহ (৫৪), ৫। মোঃ ফারুক (৪৫) ও ৬। মোঃ শাহীন মিয়া (৪৭) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে ০৮টি মোবাইল ফোন, ০১ টি বেডশীট, ০১ টি স্টিলের বক্স, ০৮ প্যাকেট জুয়া খেলার কার্ড (তাস) ও নগদ ২০,২৭০/— টাকা উদ্ধার করা হয়।

    এছাড়া একই তারিখ অনুমান ২৩:৫৫ ঘটিকার সময় র‌্যাব—১০ এর অপর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন গোলাম বাজার এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে জুয়ার আসর হতে জুয়া খেলা অবস্থায় ১২ জন জুয়াড়িকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত ব্যক্তিদের নাম ১। মোঃ নুর ইসলাম (৪৫), ২। মোঃ ইদ্রিস আলী (৩৮), ৩। মোঃ সোহেল বিশ্বাস (৩১), ৪। মোঃ শাকিল আহমেদ (২৯), ৫। মোঃ আলম হোসেন (৩৮), ৬। মোঃ রবিউল ইসলাম (৪০), ৭। মোঃ সবুজ মিয়া (৩০), ৮। মোঃ বেলায়েত হোসেন (২৮), ৯। মোঃ লিটন মিয়া (৪০), ১০। মোঃ আশরাফ আলী (৪২), ১১। মোঃ আনোয়ার (৪০) ও ১২। মোঃ আবুল কাশেম (৩৫)  বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে ১৬ টি মোবাইল ফোন, ০৫ প্যাকেট জুয়া খেলার কার্ড (তাস) ও নগদ ৩৫,০৭০/— টাকা উদ্ধার করা হয়।
 

আরও সাম্প্রতিক কার্যক্রম