Home » News Room » র‌্যাবের অভিযানে সিলেটের ইসলামপুর বাজার থেকে ভূয়া র‌্যাব কর্মকর্তা গ্রেফতার।

র‌্যাবের অভিযানে সিলেটের ইসলামপুর বাজার থেকে ভূয়া র‌্যাব কর্মকর্তা গ্রেফতার।

১।    র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন প্রতিষ্ঠার পর থেকে অদ্যাবধি অপরাধ দমন, অবৈধ  অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার, জঙ্গি দমন, সন্ত্রাস দমন, অপরাধীকে গ্রেফতার, মাদকদ্রব্য উদ্ধার, মানব পাঁচারকারী গ্রেফতার ও ভিকটিম উদ্ধার, আইনের শাসন প্রতিষ্ঠার লক্ষে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন নিরলসভাবে কাজ করে যাচ্ছে, তারই ধারাবাহিকতায় ০৮ জুলাই ২০১৭ ইং তারিখ রাত ১০:৫৫ ঘটিকায় র‌্যাব-৯, এর একটি বিশেষ দল গোপন সংবাদের ভিত্তিতে সিলেট জেলার শাহ্পরান থানার ইসলামপুর বাজারস্থ বিলাস হোটেলের সামনে  অভিযান পরিচালনা করে। অভিযানে ইসলামপুর বাজার থেকে ০১(এক) জন ভুয়া র‌্যাব কর্মকর্তা পরিচয়দানকারীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামীর নাম ও ঠিকানা- মোঃ সেলিম আহম্মেদ (৩২), পিতা-আঃ ওহাব,মাতা-শাকিরুন আক্তার, গ্রাম-দেবপাড়া থানা-নবীগঞ্জ, জেলা-হবিগঞ্জ ।  বর্তমানে কাপ্তান মিয়ার বাসার ভাড়াটিয়া গার্ডেন ভিউ ৭৫ নং বাসা, থানা-শাহ্পরান(রাঃ), জেলা-সিলেট।  উল্লেখ্য যে, তার বিরুদ্ধে দীর্ঘদিন যাবৎ র‌্যাবের উর্ধতন কর্মকর্তা পরিচয়ে চবলপুর ও ইসলামপুর এলাকার সাধারন লোকজনের নিকট থেকে প্রতারণামূলক অর্থ আদায়ের অভিযোগ রয়েছে। সে গ্রামের সহজ সরল সাধারন মানুষকে চাকুরী দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে তাদের নিকট থেকে টাকা আতœসাৎ করে আসছিল।  গ্রেফতারকৃত ব্যক্তির নিকট হতে ০১ (এক)টি র‌্যাবের ভূয়া আইডি কার্ড,০১ (এক)টি পুলিশের ভূয়া আইডি কার্ড , এবং ০১ (এক) টি সাংবাদিকের ভূয়া আইডি কার্ড পাওয়া যায়।  সেলিম আহম্মেদকে গ্রেফতার করায় স্থানীয় এলাকাবাসি স্বস্তি প্রকাশ করেছে। গ্রেফতারকৃত  আসামীকে  সিলেট জেলার  শাহপরান থানায় হস্তান্তর করা হয়েছে।

২।    আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

র‌্যাব কর্তৃক প্রদত্ত পরামর্শ

***জমি জমা বা টাকা-পয়সা সংক্রান্ত কোন অভিযোগ র‌্যাব কর্তৃক গ্রহণ করা হয় না ।
***ব্যক্তিগত বা পারিবারিক কোন সমস্যা র‌্যাব কর্তৃক গ্রহণ করা হয় না ।
***কোন অভিযোগ করার পূর্বে আপনার এলাকার জন্য দায়িত্বপূর্ন র‌্যাব ব্যাটালিয়ন/ক্যাম্প সম্পর্কে জানুন ও যথাযথ র‌্যাব ব্যাটালিয়ন/ক্যাম্পে অভিযোগ করুন ।
***আপনার এলাকার চিহ্নিত সন্ত্রাসী, অস্ত্রধারী সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীদের সম্পর্কে র‌্যাব কে তথ্য প্রদান করে র‌্যাবকে সহযোগীতা করুন । আপনার পরিচয় সম্প‍ুর্ন্ন গোপন রাখা হবে । ***বেশী করে গাছ লাগান অক্সিজেনের অভাব তাড়ান
***ছোট ছোট ছেলে-মেয়েদের আগুন নিয়ে খেলতে দিবেন না ।
***যাত্রা পথে অপরিচিত লোকের দেওয়া বিছু খাবেন না । ভ্রমণকালে সহযোগী বা অন্য কাহারো নিকট হইতে পান, বিড়ি, সিগারেট, চা বা অন্য কোন পানীয় খাওয়া/গ্রহন করা হইতে বিরত ‍থাকা আবশ্যক ।

সাম্প্রতিক ভিডিও