Home » News Room » র‌্যাবের অভিযানে রাজশাহী জেলার তানোর থানাধীন চান্দুরিয়া এলাকা হতে ৫৭২ গ্রাম হেরোইন, ০২টি মোবাইল ও ০৫টি সিমকার্ড কার্ড সহ ০২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার।

র‌্যাবের অভিযানে রাজশাহী জেলার তানোর থানাধীন চান্দুরিয়া এলাকা হতে ৫৭২ গ্রাম হেরোইন, ০২টি মোবাইল ও ০৫টি সিমকার্ড কার্ড সহ ০২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার।

১।    র‌্যাব সর্বদাই নিরাপদ খাদ্য মান নিশ্চিত করে জনস্বাস্থ্য রক্ষায় নিয়মিত অভিযান ও গোয়েন্দা কার্যক্রম করে যাচ্ছে। সাম্প্রতিককালে একটি চক্র মেয়াদ উত্তীর্ন খাদ্য পন্য সংগ্রহ করে নতুন করে মোড়কজাত করে বাজারজাত করা এবং  নিন্মমানের টেলিভিশন মনিটরে বিভিন্ন ব্রান্ডের স্টীকার ব্যবহার করে উচ্চ মূল্যে বিক্রয় করার অভিযোগ পাওয়া যায়। এই চক্রটিকে আইনের আওতায় আনার লক্ষ্যে র‌্যাব গোয়েন্দা ও আভিযানিক কার্যক্রম শুরু করে।

২।    এরই ধারাবাহিকতায় র‌্যাব-১, উত্তরা, ঢাকা এর একটি আভিযানিক দল অদ্য ১০ আগস্ট ২০১৭ তারিখ আনুমানিক ১৪২০-১৮৩০ ঘটিকা পর্যন্ত র‌্যাব সদর দপ্তরের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলম এর নেতৃত্বে পরিচালিত ভ্রাম্যমান আদালত রাজধানীর ভাটারা থানা এলাকায় অভিযান পরিচালনা করে সসলি ফুডসকে অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরী করার অপরাধে ভোক্তা অধিকার সংরক্ষন আইন ২০০৯ এর ৪৩, ৫০ ধারা মোতাবেক ২,০০,০০০/- (দুই লক্ষ) টাকা জরিমানা করা হয় এবং মেহেদী ইলেকট্রনিকস কে নিন্মমানের টেলিভিশন মনিটরে বিভিন্ন ব্রান্ডের যেমন-সনি, এলজি, স্যামসাং এ স্টীকার ব্যবহার করে উচ্চ মূল্যে বাজারে বিক্রয় করে ভোক্তাগণের সাথে প্রতারণা করার অপরাধে ভোক্তা অধিকার সংরক্ষন আইন ২০০৯ এর ৫০ ধারা মোতাবেক ২,০০,০০০/- (দুই লক্ষ) টাকা জরিমানা করা হয় এবং উক্ত ব্যবসা প্রতিষ্ঠান হতে ১৭ টি ২১ ইঞ্চি টেলিভিশন এবং ০৪ টি এলইডি মনিটর ১৯ ইঞ্চি সহ মোট ২১ টি টেলিভিশন জব্দ করা হয়।

র‌্যাব কর্তৃক প্রদত্ত পরামর্শ

***জমি জমা বা টাকা-পয়সা সংক্রান্ত কোন অভিযোগ র‌্যাব কর্তৃক গ্রহণ করা হয় না ।
***ব্যক্তিগত বা পারিবারিক কোন সমস্যা র‌্যাব কর্তৃক গ্রহণ করা হয় না ।
***কোন অভিযোগ করার পূর্বে আপনার এলাকার জন্য দায়িত্বপূর্ন র‌্যাব ব্যাটালিয়ন/ক্যাম্প সম্পর্কে জানুন ও যথাযথ র‌্যাব ব্যাটালিয়ন/ক্যাম্পে অভিযোগ করুন ।
***আপনার এলাকার চিহ্নিত সন্ত্রাসী, অস্ত্রধারী সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীদের সম্পর্কে র‌্যাব কে তথ্য প্রদান করে র‌্যাবকে সহযোগীতা করুন । আপনার পরিচয় সম্প‍ুর্ন্ন গোপন রাখা হবে । ***বেশী করে গাছ লাগান অক্সিজেনের অভাব তাড়ান
***ছোট ছোট ছেলে-মেয়েদের আগুন নিয়ে খেলতে দিবেন না ।
***যাত্রা পথে অপরিচিত লোকের দেওয়া বিছু খাবেন না । ভ্রমণকালে সহযোগী বা অন্য কাহারো নিকট হইতে পান, বিড়ি, সিগারেট, চা বা অন্য কোন পানীয় খাওয়া/গ্রহন করা হইতে বিরত ‍থাকা আবশ্যক ।

সাম্প্রতিক ভিডিও