Home » News Room » র‌্যাবের অভিযানে রাজশাহী জেলার তানোর থানাধীন চান্দুরিয়া এলাকা হতে ৫৭২ গ্রাম হেরোইন, ০২টি মোবাইল ও ০৫টি সিমকার্ড কার্ড সহ ০২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার।

র‌্যাবের অভিযানে রাজশাহী জেলার তানোর থানাধীন চান্দুরিয়া এলাকা হতে ৫৭২ গ্রাম হেরোইন, ০২টি মোবাইল ও ০৫টি সিমকার্ড কার্ড সহ ০২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার।

১।    বর্তমানে আমাদের দেশের যুব সমাজের অধঃপতনের অন্যতম প্রধান কারণ মাদকাসক্তি। দেশের যুবসমাজের একটি বড় অংশ আশংকাজনকভাবে মাদক হিসেবে ব্যবহৃত হেরোইনের প্রতি আসক্ত হয়ে পড়ছে। মাদকের টাকা জোগাড়ের জন্য মাদকাসক্ত যুব সমাজ বিভিন্ন ধরনের অনৈতিক সন্ত্রাসবাদ, অস্ত্র, ছিনতাইসহ বিভিন্ন প্রকার অবৈধ কর্মকান্ডে জড়িয়ে পড়ছে। বাংলাদেশ আমার অংহকার, এই স্লোগান নিয়ে র‌্যাব যুব সমাজকে মাদকের ভয়াল থাবা থেকে রক্ষার জন্য প্রতিষ্ঠালগ্ন থেকেই দেশব্যাপী বিভিন্ন মাদক ও সন্ত্রাসী কর্মকান্ডের বিরুদ্ধে আপোষহীন অবস্থানে থেকে নিরলস ভাবে কাজ করে আসছে যা দেশের সর্বস্তরের জনসাধারন কর্তৃক ইতোমধ্যেই বিশেষভাবে প্রশংসিত হয়েছে।

২।    এরই ধারাবাহিকতায় র‌্যাব-৫, রাজশাহী এর একটি আভিযানিক দল অদ্য ১০ আগষ্ট ২০১৭ তারিখ ১৬.১৫ ঘটিকায় গোপন সংবাদের ভিত্তিতে রাজশাহী জেলার তানোর থানাধীন চান্দুরিয়া এলাকায় মাদক বিরোধী অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী (১) মোঃ শিমুল (২০), পিতা- মোঃ সাদিকুল ইসলাম (২) মোঃ জামিরুল ইসলাম (২৪), পিতা-মোঃ আমজাদ হোসেন, উভয় সাং- চান্দুরিয়া, থানা- তানোর, জেলা-রাজশাহীদ্বয়’কে ৫৭২ গ্রাম হেরোইন, ১৫ পিচ ইয়াবা ট্যাবলেট, ০২টি মোবাইল সেট এবং ০৫ টি সিমকার্ড সহ গ্রেফতার করে।

র‌্যাব কর্তৃক প্রদত্ত পরামর্শ

***জমি জমা বা টাকা-পয়সা সংক্রান্ত কোন অভিযোগ র‌্যাব কর্তৃক গ্রহণ করা হয় না ।
***ব্যক্তিগত বা পারিবারিক কোন সমস্যা র‌্যাব কর্তৃক গ্রহণ করা হয় না ।
***কোন অভিযোগ করার পূর্বে আপনার এলাকার জন্য দায়িত্বপূর্ন র‌্যাব ব্যাটালিয়ন/ক্যাম্প সম্পর্কে জানুন ও যথাযথ র‌্যাব ব্যাটালিয়ন/ক্যাম্পে অভিযোগ করুন ।
***আপনার এলাকার চিহ্নিত সন্ত্রাসী, অস্ত্রধারী সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীদের সম্পর্কে র‌্যাব কে তথ্য প্রদান করে র‌্যাবকে সহযোগীতা করুন । আপনার পরিচয় সম্প‍ুর্ন্ন গোপন রাখা হবে । ***বেশী করে গাছ লাগান অক্সিজেনের অভাব তাড়ান
***ছোট ছোট ছেলে-মেয়েদের আগুন নিয়ে খেলতে দিবেন না ।
***যাত্রা পথে অপরিচিত লোকের দেওয়া বিছু খাবেন না । ভ্রমণকালে সহযোগী বা অন্য কাহারো নিকট হইতে পান, বিড়ি, সিগারেট, চা বা অন্য কোন পানীয় খাওয়া/গ্রহন করা হইতে বিরত ‍থাকা আবশ্যক ।

সাম্প্রতিক ভিডিও