Home » News Room » র‌্যাবের অভিযানে রাজশাহী জেলার গোদাগাড়ী থানাধীন এলাকা হতে ০২ কেজি ৪৫০ গ্রাম হেরোইন’সহ ০১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার।

র‌্যাবের অভিযানে রাজশাহী জেলার গোদাগাড়ী থানাধীন এলাকা হতে ০২ কেজি ৪৫০ গ্রাম হেরোইন’সহ ০১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার।

02 KG 450 GM HEROIN 03-11-19

র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল অদ্য ০৩ নভেম্বর ২০১৯ তারিখ দুপুর আনুমানিক ১৪:৪০ ঘটিকায় রাজশাহী জেলার গোদাগাড়ী থানাধীন মোহনদরগা গুসিরা গ্রামস্থ কালু মিয়ার বাথানবাড়ীর সামনে উত্তর পাশে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী মোঃ মনিরুল ইসলাম @বাবলু (৫০), পিতা-মৃত মকবুল হোসেন, সাং-হাতনাবাদ, থানা-গোদাগাড়ী, জেলা-রাজশাহী’কে হেরোইন ০২ কেজি ৪৫০ গ্রাম (আনুমানিক মূল্য=০২ কোটি ৪৫ লক্ষ টাকা) সহ হাতেনাতে গ্রেফতার করা হয়েছে।

ঘটনার বিবরণে প্রকাশ, র‌্যাব-৫, রাজশাহী দীর্ঘদিন যাবৎ দায়িত্বপূর্ণ এলাকায় মাদক ব্যবসায়ী, চোরাকারবারী ও মাদক পাচারকারী চক্রের সক্রিয় সদস্যদের হাতেনাতে গ্রেফতার করার লক্ষ্যে কঠোর গোয়েন্দা নজরদারী অব্যাহত রেখেছে। র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, রাজশাহী জেলার গোদাগাড়ী থানাধীন মোহনদরগা গুসিরা গ্রামস্থ কালু মিয়ার বাথানবাড়ীর সামনে উত্তর পাশে পাকা রাস্তার উপর কতিপয় ব্যক্তি মাদক বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে উক্ত মাদক ব্যবসায়ীকে হাতেনাতে গ্রেফতার করার লক্ষ্যে র‌্যাবের অপারেশন দল দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়ে দুপুর আনুমানিক ১৪:৪০ ঘটিকায় সুকৌশলে অভিযান পরিচালনা করে উপরোক্ত মাদক ব্যবসায়ী’কে হেরোইন ০২ কেজি ৪৫০ গ্রাম (আনুমানিক মূল্য=০২ কোটি ৪৫ লক্ষ টাকা) সহ হাতেনাতে গ্রেফতার করতে সক্ষম হয়। উক্ত মাদক ব্যবসায়ী দীর্ঘদিন যাবৎ হেরোইন সহ বিভিন্ন ধরনের মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে।

সাম্প্রতিক ভিডিও




র‌্যাব কর্তৃক প্রদত্ত পরামর্শ

***জমি জমা বা টাকা-পয়সা সংক্রান্ত কোন অভিযোগ র‌্যাব কর্তৃক গ্রহণ করা হয় না ।
***ব্যক্তিগত বা পারিবারিক কোন সমস্যা র‌্যাব কর্তৃক গ্রহণ করা হয় না ।
***কোন অভিযোগ করার পূর্বে আপনার এলাকার জন্য দায়িত্বপূর্ন র‌্যাব ব্যাটালিয়ন/ক্যাম্প সম্পর্কে জানুন ও যথাযথ র‌্যাব ব্যাটালিয়ন/ক্যাম্পে অভিযোগ করুন ।
***আপনার এলাকার চিহ্নিত সন্ত্রাসী, অস্ত্রধারী সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীদের সম্পর্কে র‌্যাব কে তথ্য প্রদান করে র‌্যাবকে সহযোগীতা করুন । আপনার পরিচয় সম্প‍ুর্ন্ন গোপন রাখা হবে । ***বেশী করে গাছ লাগান অক্সিজেনের অভাব তাড়ান
***ছোট ছোট ছেলে-মেয়েদের আগুন নিয়ে খেলতে দিবেন না ।
***যাত্রা পথে অপরিচিত লোকের দেওয়া কিছু খাবেন না । ভ্রমণকালে সহযোগী বা অন্য কাহারো নিকট হইতে পান, বিড়ি, সিগারেট, চা বা অন্য কোন পানীয় খাওয়া/গ্রহন করা হইতে বিরত ‍থাকা আবশ্যক ।