Home » News Room » র‌্যাবের অভিযানে রাজশাহী থেকে ০১ কেজি ৩০ গ্রাম হেরোইন উদ্ধারসহ ০৩ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

র‌্যাবের অভিযানে রাজশাহী থেকে ০১ কেজি ৩০ গ্রাম হেরোইন উদ্ধারসহ ০৩ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

১। ‘চলো যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে’ সেøাগানকে মূলমন্ত্র হিসাবে হৃদয়ে ধারণ করে সাম্প্রতিক সময়ে র‌্যাবের ব্যাপক মাদক বিরোধী অভিযানের কারণে মাদকের সাথে সংশ্লিষ্ট পৃষ্টপোষক, মাদক ব্যাবসায়ী ও মাদক সেবীরা অনেকাংশেই কোনঠাসা হয়ে পড়েছে। তদুপরি কতিপয় কুখ্যাত মাদক ব্যবসায়ী আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর প্রতিনিয়ত অভিযানে দিশেহারা হয়ে নানাবিধ কৌশল অবলম্বন করে মাদক ব্যবসা করার চেষ্টা চালিয়ে যাচ্ছে। তদুপুরি মাদক ব্যবসা রোধকল্পে র‌্যাব নিরলসভাবে প্রতিনিয়ত মাদক বিরোধী অভিযান পরিচালনা করে যাচ্ছে।
২। এরই ধারাবাহিকতায় র‌্যাব-৫, রাজশাহী এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর থানাধীন সন্তোষপুর বটতলা গ্রামস্থ গ্রামীণ ব্যাংক ভবনের সামনে (সন্তোষপুর বাজার হতে বাঙ্গা বাড়ীগামী পাকা রাস্তার বাম পার্শ্বে) কতিপয় শীর্ষ মাদক ব্যবসায়ী বিপুল পরিমান হেরোইন বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে উক্ত মাদক ব্যবসায়ীদেরকে হাতেনাতে গ্রেফতার করার লক্ষ্যে র‌্যাবের অপারেশন দল তাৎক্ষণিকভাবে উক্ত ঘটনাস্থলে উপস্থিত হয়ে গত ১৩ মার্চ ২০১৯ তারিখ সন্ধ্যা আনুমানিক ১৮১০ ঘটিকায় অভিযান পরিচালনা করে শীর্ষ মাদক ব্যবসায়ী ১। মোঃ ইব্রাহিম বাবু (৩০), পিতা-মোঃ জার্সিস, সাং-সন্তোষপুর, থানা-গোমস্তাপুর, জেলা-চাঁপাইনবাবগঞ্জ, ২। মোঃ রাসেল আলী (২০), পিতা-মোঃ মজিবুর রহমান, সাং-সন্তোষপুর, থানা-গোমস্তাপুর, জেলা-চাঁপাইনবাবগঞ্জ, ৩। মোঃ হাসানুজ্জামান @ টমাস, পিতা-মোঃ লুৎফর রহমান, সাং-সন্তোষপুর, থানা-গোমস্তাপুর, জেলা-চাঁপাইনবাবগঞ্জ’কে (ক) হেরোইন-০১ কেজি ৩০ গ্রাম (খ) মোবাইল সেট-০২ টি, (গ) সীমকার্ড-০৪ টি সহ হাতেনাতে গ্রেফতার করতে সক্ষম হয়। উক্ত শীর্ষ মাদক ব্যবসায়ী দীর্ঘদিন যাবৎ হেরোইন সহ বিভিন্ন ধরণের মাদক ব্যবসার সাথে জড়িত।

৩। উপরোক্ত বিষয়ে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

সাম্প্রতিক ভিডিও




র‌্যাব কর্তৃক প্রদত্ত পরামর্শ

***জমি জমা বা টাকা-পয়সা সংক্রান্ত কোন অভিযোগ র‌্যাব কর্তৃক গ্রহণ করা হয় না ।
***ব্যক্তিগত বা পারিবারিক কোন সমস্যা র‌্যাব কর্তৃক গ্রহণ করা হয় না ।
***কোন অভিযোগ করার পূর্বে আপনার এলাকার জন্য দায়িত্বপূর্ন র‌্যাব ব্যাটালিয়ন/ক্যাম্প সম্পর্কে জানুন ও যথাযথ র‌্যাব ব্যাটালিয়ন/ক্যাম্পে অভিযোগ করুন ।
***আপনার এলাকার চিহ্নিত সন্ত্রাসী, অস্ত্রধারী সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীদের সম্পর্কে র‌্যাব কে তথ্য প্রদান করে র‌্যাবকে সহযোগীতা করুন । আপনার পরিচয় সম্প‍ুর্ন্ন গোপন রাখা হবে । ***বেশী করে গাছ লাগান অক্সিজেনের অভাব তাড়ান
***ছোট ছোট ছেলে-মেয়েদের আগুন নিয়ে খেলতে দিবেন না ।
***যাত্রা পথে অপরিচিত লোকের দেওয়া বিছু খাবেন না । ভ্রমণকালে সহযোগী বা অন্য কাহারো নিকট হইতে পান, বিড়ি, সিগারেট, চা বা অন্য কোন পানীয় খাওয়া/গ্রহন করা হইতে বিরত ‍থাকা আবশ্যক ।