Home » News Room » র‌্যাবের অভিযানে মানিকগঞ্জ জেলার ঘিওর থানাধীন এলাকা হতে বিপুল পরিমাণ ফেন্সিডিলসহ ৩০০ বস্তা চাল ভর্তি ০১টি মালবাহী ট্রাক এবং ০১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার।

র‌্যাবের অভিযানে মানিকগঞ্জ জেলার ঘিওর থানাধীন এলাকা হতে বিপুল পরিমাণ ফেন্সিডিলসহ ৩০০ বস্তা চাল ভর্তি ০১টি মালবাহী ট্রাক এবং ০১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার।

Press - 2 (RAB-1) Pic

১। ’চলো যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে’ সেøাগানকে মূলমন্ত্র হিসাবে হৃদয়ে ধারণ করে সাম্প্রতিক সময়ে র‌্যাবের ব্যাপক মাদক বিরোধী অভিযানের কারণে মাদকের সাথে সংশ্লিষ্ট পৃষ্টপোষক, মাদক ব্যাবসায়ী ও মাদক সেবীরা অনেকাংশেই কোনঠাসা হয়ে পড়েছে। তদুপরি কতিপয় কুখ্যাত মাদক ব্যবসায়ী আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর প্রতিনিয়ত অভিযানে দিশেহারা হয়ে নানাবিধ কৌশল অবলম্বন করে মাদক ব্যবসা করার চেষ্টা চালিয়ে যাচ্ছে। তদুপুরি মাদক ব্যবসা রোধকল্পে র‌্যাব নিরলসভাবে প্রতিনিয়ত মাদক বিরোধী অভিযান পরিচালনা করে যাচ্ছে।

২। এরই ধারাবাহিকতায়, গোপন সংবাদের ভিত্তিতে গত ১২/০৩/২০১৯ তারিখ অনুমান রাত ০৯.০০ ঘটিকার সময় জানা যায়, বিপুল পরিমাণ মাদকদ্রব্যসহ একটি চাল ভর্তি ট্রাক সীমান্তবর্তী জেলা দিনাজপুর হতে রওয়ানা হয়ে মানিকগঞ্জের উদ্দেশ্যে আসতেছে। উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-৪, নবীনগর ক্যাম্পের একটি আভিযানিক দল অদ্য ১৩/০৩/১৯ তারিখ রাত অনুমান ০১:৩০ ঘটিকার সময় মানিকগঞ্জ জেলার ঘিওর থানাধীন উত্তরপার পঞ্চরাস্তার মোড় বাজারে মোঃ রকি বিশ^াস এর বিসমিল্লাহ ফুডস এন্ড বেভারেজ মুদি দোকানের সামনে পাকা রাস্তার উপর চেকপোস্ট বসিয়ে তল্লাশীকালে ৬০০ বোতল ফেন্সিডিলসহ ৩০০ বস্তা চাউল ভর্তি ০১টি মালবাহী ট্রাক, যার নম্বর পিরোজপুর ট-১১-০২৪২ এবং মাদক ব্যবসায়ী মোঃ জমির আলী (৩৭), পিতা-মৃত আব্দুল আলী, সাং-যাদুরচর, থানা-সাভার, জেলা- ঢাকাকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, আসামী দিনাজপুর জেলার সীমান্ত দিয়ে ভারতীয় এই ফেন্সিডিল আমদানী করে মানিকগঞ্জসহ সাভার ও আশুলিয়া উপজেলার বিভিন্ন জায়গায় খুচরা বিক্রেতার নিকট বিক্রয় করে থাকে।

৩। উপরোক্ত বিষয়ে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

সাম্প্রতিক ভিডিও




র‌্যাব কর্তৃক প্রদত্ত পরামর্শ

***জমি জমা বা টাকা-পয়সা সংক্রান্ত কোন অভিযোগ র‌্যাব কর্তৃক গ্রহণ করা হয় না ।
***ব্যক্তিগত বা পারিবারিক কোন সমস্যা র‌্যাব কর্তৃক গ্রহণ করা হয় না ।
***কোন অভিযোগ করার পূর্বে আপনার এলাকার জন্য দায়িত্বপূর্ন র‌্যাব ব্যাটালিয়ন/ক্যাম্প সম্পর্কে জানুন ও যথাযথ র‌্যাব ব্যাটালিয়ন/ক্যাম্পে অভিযোগ করুন ।
***আপনার এলাকার চিহ্নিত সন্ত্রাসী, অস্ত্রধারী সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীদের সম্পর্কে র‌্যাব কে তথ্য প্রদান করে র‌্যাবকে সহযোগীতা করুন । আপনার পরিচয় সম্প‍ুর্ন্ন গোপন রাখা হবে । ***বেশী করে গাছ লাগান অক্সিজেনের অভাব তাড়ান
***ছোট ছোট ছেলে-মেয়েদের আগুন নিয়ে খেলতে দিবেন না ।
***যাত্রা পথে অপরিচিত লোকের দেওয়া বিছু খাবেন না । ভ্রমণকালে সহযোগী বা অন্য কাহারো নিকট হইতে পান, বিড়ি, সিগারেট, চা বা অন্য কোন পানীয় খাওয়া/গ্রহন করা হইতে বিরত ‍থাকা আবশ্যক ।