Home » News Room » র‌্যাবের অভিযানে ফেন্সিডিলসহ সিলেটের জকিগঞ্জ থেকে বিপুল পরিমাণ মাদক সম্রাট কামরুল গ্রেফতার।

র‌্যাবের অভিযানে ফেন্সিডিলসহ সিলেটের জকিগঞ্জ থেকে বিপুল পরিমাণ মাদক সম্রাট কামরুল গ্রেফতার।

Press - 1 (RAB-9) Pic

১। র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধ এর উৎস উদ্ঘাটন, অপরাধীদের গ্রেফতারসহ আইন শৃংখলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। র‌্যাবের প্রতিষ্ঠালগ্ন থেকে ধর্ষক, চাঁদাবাজ, সন্ত্রাসী, ডাকাত, খুনি, বিপুল পরিমান অবৈধ অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার, মাদক উদ্ধার, দস্যু, ছিনতাইকারী, অপহরণকারী ও প্রতারকদের গ্রেফতারের ক্ষেত্রে জিরো টলারেন্স নীতি অবলম্বন করায় সাধারণ জনগনের মনে আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে।

২। এরই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে ০১ জুন ২০১৯ ইং তারিখ সকাল ০৭:০৫ ঘটিকায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৯ এর একটি আভিযানিক দল সিলেট জেলার জকিগঞ্জ এলাকায় মাদক বিরোধী গ্রেফতার অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে জকিগঞ্জ থানাধীন গঙ্গাজল গ্রামস্থ ময়না মিয়ার বাড়ী মোঃ জালাল উদ্দিন এর বসত ঘরের ভিতর হতে ১,৩৬৯ বোতল ফে›িসডিলসহ ০১ জন পেশাদার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তির নাম ও ঠিকানা- মোঃ কমরুল হক (৪৫), পিতা-মৃত হাজী আব্দুর নূর, সাং-গঙ্গারজল, থানা-জকিগঞ্জ, জেলা-সিলেট। গেস্খফতারকৃত’কে জিজ্ঞাসাবাদে প্রাপ্ত গুরুত্বপূর্ণ তথ্য যাচাই বাছাই করে ভবিষ্যতে এ ধরনের মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে।

৩। উপরোক্ত বিষয়ে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

সাম্প্রতিক ভিডিও




র‌্যাব কর্তৃক প্রদত্ত পরামর্শ

***জমি জমা বা টাকা-পয়সা সংক্রান্ত কোন অভিযোগ র‌্যাব কর্তৃক গ্রহণ করা হয় না ।
***ব্যক্তিগত বা পারিবারিক কোন সমস্যা র‌্যাব কর্তৃক গ্রহণ করা হয় না ।
***কোন অভিযোগ করার পূর্বে আপনার এলাকার জন্য দায়িত্বপূর্ন র‌্যাব ব্যাটালিয়ন/ক্যাম্প সম্পর্কে জানুন ও যথাযথ র‌্যাব ব্যাটালিয়ন/ক্যাম্পে অভিযোগ করুন ।
***আপনার এলাকার চিহ্নিত সন্ত্রাসী, অস্ত্রধারী সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীদের সম্পর্কে র‌্যাব কে তথ্য প্রদান করে র‌্যাবকে সহযোগীতা করুন । আপনার পরিচয় সম্প‍ুর্ন্ন গোপন রাখা হবে । ***বেশী করে গাছ লাগান অক্সিজেনের অভাব তাড়ান
***ছোট ছোট ছেলে-মেয়েদের আগুন নিয়ে খেলতে দিবেন না ।
***যাত্রা পথে অপরিচিত লোকের দেওয়া কিছু খাবেন না । ভ্রমণকালে সহযোগী বা অন্য কাহারো নিকট হইতে পান, বিড়ি, সিগারেট, চা বা অন্য কোন পানীয় খাওয়া/গ্রহন করা হইতে বিরত ‍থাকা আবশ্যক ।