Home » News Room » র‌্যাবের অভিযানে ফরিদপুর জেলার কোতয়ালী থানাধীন বাইপাস সড়ক এলাকা হতে অস্ত্র-গুলি ও ২০৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ ০১ সন্ত্রাসী আটক ।

র‌্যাবের অভিযানে ফরিদপুর জেলার কোতয়ালী থানাধীন বাইপাস সড়ক এলাকা হতে অস্ত্র-গুলি ও ২০৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ ০১ সন্ত্রাসী আটক ।

Press (1)

একটি মাদক ব্যবসায়ী চক্র দীর্ঘদিন যাবৎ রাতের অন্ধকারে ফরিদপুর বাইপাস সড়ক এলাকায় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেটের চালান হস্তান্ত করে আসছে। এ বিষয়ে ফরিদপুর র‌্যাব ক্যাম্প গোয়েন্দা তথ্য সংগ্রহ ও ঘটনার সত্যতা যাচাইয়ের জন্য গভীর অনুসন্ধান করে ঘটনার সত্যতা পায়। তদ্প্রেক্ষিতে ০১/১০/২০১৯ইং তারিখ সন্ধায় র‌্যাব-৮, সিপিসি-২ ফরিদপুর ক্যাম্প গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, এক মাদক ব্যবসায়ী ০১/১০/২০১৯ খ্রিঃ সন্ধার পরে যে কোন সময় ফরিদপুর বাইপাস সড়কের নির্মানাধীন টেক্সটাইল কলেজের সামনে মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেটের একটা চালান অন্য এক মাদক চক্রের নিকটে হস্তান্ত করবে। এ প্রেক্ষিতে ফরিদপুর র‌্যাব ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল ০১/০১০/২০১৯ইং তারিখ রাত ২০.৩৫ ঘটিকার সময় ফরিদপুর জেলার কোতয়ালী থানাধীন বাইপাস সড়কে নির্মানাধীন টেক্সটাইল কলেজের বিপরীতে জনৈক মোঃ রুবেল মন্ডলের নির্মানাধীন মার্কেটের সামনে থেকে আসামী ১। মোঃ শাহারিয়ার হোসেন @শান্ত (২২), পিতা-মোঃ শাহাদাৎ হোসেন, সাং- ০১ নং গোয়ালচামট সড়ক, থানাঃ কোতয়ালী, জেলাঃ ফরিদপুরকে গ্রেফতার করে। এ সময় আসামীর দেহ তল্লাশী করে তার কাধে ঝোলানো ব্যাগ ব্যাগের মধ্যে থেকে ০১টি ওয়ান শুটারগান অস্ত্র, ০৪ রাউন্ড কার্তুজ এবং আসামীর পরিহিত প্যান্টের পকেট থেকে ২০৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। আসামীকে জিজ্ঞাসাবাদ ও আসামীর সম্পর্কে গোয়েন্দা তথ্য সংগ্রহ করে জানা যায় যে, আসামী পেশাদার মাদক ব্যবসায়ী ও সে জনসম্মুখে অস্ত্র প্রদর্শন করে বিভিন্ন আইন বিরোধী কার্যকলাপ করে থাকে। আসামীর বিরুদ্ধে ফরিদপুর জেলার কোতয়ালী থানায় মাদক, অস্ত্র, চাঁদাবাজীসহ বিভিন্ন অপরাধের জন্য ০৯টি মামলা রেকর্ডভুক্ত আছে।

সাম্প্রতিক ভিডিও




র‌্যাব কর্তৃক প্রদত্ত পরামর্শ

***জমি জমা বা টাকা-পয়সা সংক্রান্ত কোন অভিযোগ র‌্যাব কর্তৃক গ্রহণ করা হয় না ।
***ব্যক্তিগত বা পারিবারিক কোন সমস্যা র‌্যাব কর্তৃক গ্রহণ করা হয় না ।
***কোন অভিযোগ করার পূর্বে আপনার এলাকার জন্য দায়িত্বপূর্ন র‌্যাব ব্যাটালিয়ন/ক্যাম্প সম্পর্কে জানুন ও যথাযথ র‌্যাব ব্যাটালিয়ন/ক্যাম্পে অভিযোগ করুন ।
***আপনার এলাকার চিহ্নিত সন্ত্রাসী, অস্ত্রধারী সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীদের সম্পর্কে র‌্যাব কে তথ্য প্রদান করে র‌্যাবকে সহযোগীতা করুন । আপনার পরিচয় সম্প‍ুর্ন্ন গোপন রাখা হবে । ***বেশী করে গাছ লাগান অক্সিজেনের অভাব তাড়ান
***ছোট ছোট ছেলে-মেয়েদের আগুন নিয়ে খেলতে দিবেন না ।
***যাত্রা পথে অপরিচিত লোকের দেওয়া কিছু খাবেন না । ভ্রমণকালে সহযোগী বা অন্য কাহারো নিকট হইতে পান, বিড়ি, সিগারেট, চা বা অন্য কোন পানীয় খাওয়া/গ্রহন করা হইতে বিরত ‍থাকা আবশ্যক ।