Home » News Room » র‌্যাবের অভিযানে পটুয়াখালী র‌্যাব ক্যাম্প কর্তৃক বরগুনা জেলার আমতলী থানা থেকে সাজাপ্রাপ্ত ওয়ারেন্টভূক্ত আসামী গ্রেফতার।

র‌্যাবের অভিযানে পটুয়াখালী র‌্যাব ক্যাম্প কর্তৃক বরগুনা জেলার আমতলী থানা থেকে সাজাপ্রাপ্ত ওয়ারেন্টভূক্ত আসামী গ্রেফতার।

Press - 5 (RAB-8) Pic

র‌্যাব-৮ পটুয়াখালী ক্যাম্প এর একটি বিশেষ আভিযানিক দল অদ্য ০৩-১১-২০১৯ তারিখ দুপুর আনুমানিক ১.৩০ ঘটিকার সময় বরগুনা জেলার আমতলী থানাধীন মহিষকাটা এলাকায় অভিযান পরিচালনা করে ৬ মাসের সাজাপ্রাপ্ত ও ওয়ারেন্টভূক্ত পলাতক আসামী মোঃ লোকমান হোসেন হাওলাদার(৩১), পিতাঃ নয়া মিয়া হাওলাদার, সাং গোজখালী, থানা- আমতলী, জেলা- বরগুনাকে আটক করে। আটককৃত আসামীর বিরুদ্ধে এন আই এ্যাক্ট ১৮৮১ এর ১৩৮ ধারার মামলার ৬ মাসের সাজা ও ৯০,৪৮৬/- টাকা অর্থ দন্ড রয়েছে।  আটককৃত আসামীকে বরগুনা জেলার আমতলী থানায় হস্তান্তর করা হয় । 

সাম্প্রতিক ভিডিও




র‌্যাব কর্তৃক প্রদত্ত পরামর্শ

***জমি জমা বা টাকা-পয়সা সংক্রান্ত কোন অভিযোগ র‌্যাব কর্তৃক গ্রহণ করা হয় না ।
***ব্যক্তিগত বা পারিবারিক কোন সমস্যা র‌্যাব কর্তৃক গ্রহণ করা হয় না ।
***কোন অভিযোগ করার পূর্বে আপনার এলাকার জন্য দায়িত্বপূর্ন র‌্যাব ব্যাটালিয়ন/ক্যাম্প সম্পর্কে জানুন ও যথাযথ র‌্যাব ব্যাটালিয়ন/ক্যাম্পে অভিযোগ করুন ।
***আপনার এলাকার চিহ্নিত সন্ত্রাসী, অস্ত্রধারী সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীদের সম্পর্কে র‌্যাব কে তথ্য প্রদান করে র‌্যাবকে সহযোগীতা করুন । আপনার পরিচয় সম্প‍ুর্ন্ন গোপন রাখা হবে । ***বেশী করে গাছ লাগান অক্সিজেনের অভাব তাড়ান
***ছোট ছোট ছেলে-মেয়েদের আগুন নিয়ে খেলতে দিবেন না ।
***যাত্রা পথে অপরিচিত লোকের দেওয়া কিছু খাবেন না । ভ্রমণকালে সহযোগী বা অন্য কাহারো নিকট হইতে পান, বিড়ি, সিগারেট, চা বা অন্য কোন পানীয় খাওয়া/গ্রহন করা হইতে বিরত ‍থাকা আবশ্যক ।