Home » News Room » র‌্যাবের অভিযানে নারায়ণগঞ্জের কাঁচপুর হতে পরিবহনে চাঁদাবাজির অভিযোগে ০৪ জন গ্রেফতার।

র‌্যাবের অভিযানে নারায়ণগঞ্জের কাঁচপুর হতে পরিবহনে চাঁদাবাজির অভিযোগে ০৪ জন গ্রেফতার।

Press-3

৩০ সেপ্টেম্বর ২০১৯ খ্রিষ্টাব্দে বিকালে র‌্যাব-১১, সিপিএসসি এর বিশেষ অভিযানে নারায়ণগঞ্জের সোনারগাঁ থানাধীন কাঁচপুর এলাকায় পরিবহনে চাঁদাবাজি করার সময় ০৪ জন’কে হাতে-নাতে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো ১। মোঃ মামুন মিয়া(৩৫), ২। মোমেন(৩৫), ৩। মোঃ শফিকুল ইসলাম(২৫) ও ৪। রনি মিয়া (৩১)। এ সময় তাদের দখল হতে সর্বমোট চাঁদাবাজির নগদ ৭,২৬০/- উদ্ধার করা হয়।

৩। উপস্থিত সাক্ষী, গাড়ির চালক ও পরিবহন শ্রমিক এবং গ্রেফতারকৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় একটি চাঁদাবাজ চক্র নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানাধীন কাঁচপুর ব্রীজ এলাকায় রাস্তায় চলাচলরত বাস ও ট্রাক চালকদের কাছ থেকে ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে জোরপূর্বক গাড়ী প্রতি ৫০/- থেকে ১০০/- টাকা করে চাঁদা আদায় করে আসছে। স্থানীয় চালক ও জনসাধারনের কাছ থেকে জানা যায় কোন চালক চাঁদা দিতে অস্বীকার করলে তাদের মারধরসহ জীবন নাশের হুমকি প্রদান করে। গ্রেফতারকৃত আসামাীরা উক্ত চাঁদাবাজ চক্রের সক্রিয় সদস্য। র‌্যাব-১১, সিপিএসসি এর অনুসন্ধানে চাঁদাবাজি সংক্রান্ত ঘটনার সত্যতা পেয়ে চাঁদাবাজি বন্ধ ও জড়িতদের আইনের আওতায় আনার জন্য অদ্য ১০ আগস্ট ২০১৯ খ্রিষ্টাব্দে দুপুরে নারায়ণগঞ্জের সোনারগাঁ থানাধীন কাঁচপুর এলাকায় অভিযান পরিচালনা করে জোরপূর্বক পরিবহনে চাঁদা আদায়কালে উপরোক্ত ০৪জন চাঁদাবাজ আসামীকে হাতে-নাতে গ্রেফতার করা হয়। চাঁদাবাজি বন্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

সাম্প্রতিক ভিডিও




র‌্যাব কর্তৃক প্রদত্ত পরামর্শ

***জমি জমা বা টাকা-পয়সা সংক্রান্ত কোন অভিযোগ র‌্যাব কর্তৃক গ্রহণ করা হয় না ।
***ব্যক্তিগত বা পারিবারিক কোন সমস্যা র‌্যাব কর্তৃক গ্রহণ করা হয় না ।
***কোন অভিযোগ করার পূর্বে আপনার এলাকার জন্য দায়িত্বপূর্ন র‌্যাব ব্যাটালিয়ন/ক্যাম্প সম্পর্কে জানুন ও যথাযথ র‌্যাব ব্যাটালিয়ন/ক্যাম্পে অভিযোগ করুন ।
***আপনার এলাকার চিহ্নিত সন্ত্রাসী, অস্ত্রধারী সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীদের সম্পর্কে র‌্যাব কে তথ্য প্রদান করে র‌্যাবকে সহযোগীতা করুন । আপনার পরিচয় সম্প‍ুর্ন্ন গোপন রাখা হবে । ***বেশী করে গাছ লাগান অক্সিজেনের অভাব তাড়ান
***ছোট ছোট ছেলে-মেয়েদের আগুন নিয়ে খেলতে দিবেন না ।
***যাত্রা পথে অপরিচিত লোকের দেওয়া কিছু খাবেন না । ভ্রমণকালে সহযোগী বা অন্য কাহারো নিকট হইতে পান, বিড়ি, সিগারেট, চা বা অন্য কোন পানীয় খাওয়া/গ্রহন করা হইতে বিরত ‍থাকা আবশ্যক ।