Home » News Room » র‌্যাবের অভিযানে ঢাকা জেলার সাভার থানাধীন আমিনবাজারস্থ এলাকা হতে ১৬০০ পিস ইয়াবা এবং মটর সাইকেলসহ ০২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার।

র‌্যাবের অভিযানে ঢাকা জেলার সাভার থানাধীন আমিনবাজারস্থ এলাকা হতে ১৬০০ পিস ইয়াবা এবং মটর সাইকেলসহ ০২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার।

Press - 2 (RAB-4) Pic (1) (1)

০৩/১১/২০১৯ তারিখ রাত ০১.০৫ ঘটিকায় র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল পুলিশ সুপার নরেশ চাকমা এর নেতৃত্বে সাভার থানাধীন আমিনবাজারস্থ এলাকায় অভিযান পরিচালনা করে ১৬০০ পিস ইয়াবা এবং মাদক ব্যবসার কাজে ব্যবহৃত মটর সাইকেলসহ মাদক ব্যবসায়ী (১) মোঃ আবু জাফর @ বিপ্লব @ ডকাত বিপ্লব (৩০), জেলা-সাতক্ষীরা এবং (২) মোঃ হাসান (৩০), জেলা-পাবনা দ্বয়’কে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, আসামীদ্বয় পরষ্পর যোগসাজসে বিভিন্ন জায়গা থেকে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে ঢাকা জেলার সাভারসহ বিভিন্ন এলাকায় পাইকারী ও খুচরা বিক্রয় করে থাকে। উল্লেখ্য আসামী মোঃ আবু জাফর @ বিপ্লব @ ডকাত বিপ্লব একজন কুখ্যাত সন্ত্রাসী। সে সাভার, আশুলিয়া, ধামরাই এলাকায় পেশাদার ডাকাত হিসেবে পরিচিত। বর্তমানে ডাকাতির পাশাপাশি মাদক ব্যবসায় জড়িয়ে পড়ে। তার নামে সাভার, আশুলিয়া, ধামরাই, মিরপুর মডেল থানায় একাধিক ডাকাতি, খুন, চাঁদাবজি ও মাদকের মামলা রয়েছে।   

সাম্প্রতিক ভিডিও




র‌্যাব কর্তৃক প্রদত্ত পরামর্শ

***জমি জমা বা টাকা-পয়সা সংক্রান্ত কোন অভিযোগ র‌্যাব কর্তৃক গ্রহণ করা হয় না ।
***ব্যক্তিগত বা পারিবারিক কোন সমস্যা র‌্যাব কর্তৃক গ্রহণ করা হয় না ।
***কোন অভিযোগ করার পূর্বে আপনার এলাকার জন্য দায়িত্বপূর্ন র‌্যাব ব্যাটালিয়ন/ক্যাম্প সম্পর্কে জানুন ও যথাযথ র‌্যাব ব্যাটালিয়ন/ক্যাম্পে অভিযোগ করুন ।
***আপনার এলাকার চিহ্নিত সন্ত্রাসী, অস্ত্রধারী সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীদের সম্পর্কে র‌্যাব কে তথ্য প্রদান করে র‌্যাবকে সহযোগীতা করুন । আপনার পরিচয় সম্প‍ুর্ন্ন গোপন রাখা হবে । ***বেশী করে গাছ লাগান অক্সিজেনের অভাব তাড়ান
***ছোট ছোট ছেলে-মেয়েদের আগুন নিয়ে খেলতে দিবেন না ।
***যাত্রা পথে অপরিচিত লোকের দেওয়া কিছু খাবেন না । ভ্রমণকালে সহযোগী বা অন্য কাহারো নিকট হইতে পান, বিড়ি, সিগারেট, চা বা অন্য কোন পানীয় খাওয়া/গ্রহন করা হইতে বিরত ‍থাকা আবশ্যক ।