Home » News Room » র‌্যাবের অভিযানে টাঙ্গাইল জেলার কালিহাতী থানাধীন পটল বাজার এলাকা হতে তাড়াশ থানার চাঞ্চল্যকর শিশু ধর্ষণ চেষ্টা মামলার প্রধান আসামী মোঃ মাহফুজ হোসেন(২০) গ্রেফতার।

র‌্যাবের অভিযানে টাঙ্গাইল জেলার কালিহাতী থানাধীন পটল বাজার এলাকা হতে তাড়াশ থানার চাঞ্চল্যকর শিশু ধর্ষণ চেষ্টা মামলার প্রধান আসামী মোঃ মাহফুজ হোসেন(২০) গ্রেফতার।

১। র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠালগ্ন থেকে সবসময়ই অবৈধ অস্ত্র ব্যবসায়ী, অস্ত্রধারী সন্ত্রাসী, খুনি, মাদক ও মাদক ব্যবসায়ী, বিভিন্ন সদস্যদের গ্রেফতার পূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণের ক্ষেত্রে অত্যন্ত অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাবের সৃষ্টিকাল থেকে চাঁদাবাজ, সন্ত্রাস, খুনি, বিপুল পরিমাণ অবৈধ অস্ত্র গোলাবারুদ উদ্ধার, ছিনতাইকারী, চোরাকারবারী, অপহরণ ও প্রতারকদের গ্রেফতার করে সাধারণ জনগণের মনে আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে। এছাড়াও বিভিন্ন সময়ে সংগঠিত চাঞ্চল্যকর অপরাধে জড়িত অপরাধীদের আইনের আওতায় এনে র‌্যাব জনগনের সুনাম অর্জন করতে সক্ষম হয়েছে।

২। গত ২৮ আগষ্ট ২০১৭ তারিখ বিকাল আনুমানিক ১৫.০০ ঘটিকায় মোঃ মাহফুজ হোসেন (২০), পিতা- মুফতি মোঃ এমদাদুল হক, সাং- তালম (খাস পাড়া), থানা- তাড়াশ, জেলা- সিরাজগঞ্জ তার মায়ের নিকট প্রাইভেট পড়তে আসা ১ম শ্রেণীর জনৈকা ছাত্রীকে নিজ বসত ঘরে একা পেয়ে ধর্ষণের চেষ্টা করে এবং ঘটনার পর থেকে সে পলাতক থাকে। এমন একটি নির্মম ও অশ্লীল কাজ সিরাজগঞ্জসহ সারাদেশে প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার মাধ্যমে ব্যাপক চাঞ্চল্যর সৃষ্টি করে। এ ঘটনায় ভিকটিমের বাবা মোঃ আবু তাহের বাদী হয়ে তাড়াশ থানায় ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন (সংশোধিত/০৩)এর ৯(৪)(খ) ধারায় একটি মামলা দায়ের করেন যাহার নং-১১, তারিখ ২৮-০৮-২০১৭ ইং ।

৩। র‌্যাব-১২, সিরাজগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে গত ১১ সেপ্টেম্বর ২০১৭ তারিখ রাত্রী অনুমান ১১.০০ ঘটিকায় টাঙ্গাইল জেলার কালিহাতী থানাধীন পটল বাজার এলাকা হতে মোঃ মাহফুজ হোসেন (২০), পিতা- মুফতি মোঃ এমদাদুল হক, সাং- তালম (খাস পাড়া), থানা- তাড়াশ, জেলা- সিরাজগঞ্জকে গ্রেফতার করে। ধৃত মোঃ মাহফুজ হোসেন (২০) অত্র ঘটনার সহিত নিজের জড়িত থাকার কথা স্বীকার করে।

৪। উপরোক্ত বিষয়ে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

র‌্যাব কর্তৃক প্রদত্ত পরামর্শ

***জমি জমা বা টাকা-পয়সা সংক্রান্ত কোন অভিযোগ র‌্যাব কর্তৃক গ্রহণ করা হয় না ।
***ব্যক্তিগত বা পারিবারিক কোন সমস্যা র‌্যাব কর্তৃক গ্রহণ করা হয় না ।
***কোন অভিযোগ করার পূর্বে আপনার এলাকার জন্য দায়িত্বপূর্ন র‌্যাব ব্যাটালিয়ন/ক্যাম্প সম্পর্কে জানুন ও যথাযথ র‌্যাব ব্যাটালিয়ন/ক্যাম্পে অভিযোগ করুন ।
***আপনার এলাকার চিহ্নিত সন্ত্রাসী, অস্ত্রধারী সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীদের সম্পর্কে র‌্যাব কে তথ্য প্রদান করে র‌্যাবকে সহযোগীতা করুন । আপনার পরিচয় সম্প‍ুর্ন্ন গোপন রাখা হবে । ***বেশী করে গাছ লাগান অক্সিজেনের অভাব তাড়ান
***ছোট ছোট ছেলে-মেয়েদের আগুন নিয়ে খেলতে দিবেন না ।
***যাত্রা পথে অপরিচিত লোকের দেওয়া বিছু খাবেন না । ভ্রমণকালে সহযোগী বা অন্য কাহারো নিকট হইতে পান, বিড়ি, সিগারেট, চা বা অন্য কোন পানীয় খাওয়া/গ্রহন করা হইতে বিরত ‍থাকা আবশ্যক ।

সাম্প্রতিক ভিডিও