Home » News Room » র‌্যাবের অভিযানে চট্টগ্রাম জেলার ফটিকছড়ি থানাধীন আজাদী বাজার এলাকা হতে ০১টি একে-২২ এসএমজি, ০২টি ওয়ানশুটার গান এবং ১৩টি রাউন্ড গুলিসহ ০১জন অস্ত্রধারী সন্ত্রাসী গ্রেফতার।

র‌্যাবের অভিযানে চট্টগ্রাম জেলার ফটিকছড়ি থানাধীন আজাদী বাজার এলাকা হতে ০১টি একে-২২ এসএমজি, ০২টি ওয়ানশুটার গান এবং ১৩টি রাউন্ড গুলিসহ ০১জন অস্ত্রধারী সন্ত্রাসী গ্রেফতার।

১।    র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধ এর উৎস উদ্ঘাটন, অপরাধীদের গ্রেফতারসহ আইন শৃংখলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। র‌্যাবের প্রতিষ্ঠালগ্ন থেকে অবৈধ অস্ত্র ব্যবসায়ী, চাঁদাবাজ, অস্ত্রধারী সন্ত্রাস, ডাকাত, খুনি, বিপুল পরিমান অবৈধ অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার, মাদক উদ্ধার, ছিনতাইকারী, অপহরণ ও প্রতারকদের গ্রেফতার করে সাধারণ জনগনের মনে আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে।

২।    এরই ধারাবাহিকতায়, র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, চট্টগ্রাম জেলার ফটিকছড়ি থানাধীন ধর্মপুর আজাদী বাজার এলাকায় কতিপয় অস্ত্রধারী সন্ত্রাসী অত্যাধুনিক অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে সন্ত্রাসী কর্মকান্ড সংগঠনের উদ্দেশ্যে উক্ত এলাকায় অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে অদ্য ১০ জুন ২০১৭ তারিখ ১৭৩০ ঘটিকার সময় র‌্যাবের একটি আভিযানিক দল বর্নিত স্থানে অভিযান পরিচালনা করে অস্ত্রধারী সন্ত্রাসী মোঃ শাহনেয়াজ কাওছার (২৮), পিতা- মোঃ সালাম, গ্রাম- ধর্মপুর, থানা- ফটিকছড়ি, জেলা- চট্টগ্রাম’কে ০১টি একে-২২ এসএমজি, ০২টি ওয়ানশুটার গান, ০২টি একে-২২ এসএমজি ম্যাগাজিন এবং ১৩ রাউন্ড গুলিসহ গ্রেফতার করে।

৩।    গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

সাম্প্রতিক ভিডিও




র‌্যাব কর্তৃক প্রদত্ত পরামর্শ

***জমি জমা বা টাকা-পয়সা সংক্রান্ত কোন অভিযোগ র‌্যাব কর্তৃক গ্রহণ করা হয় না ।
***ব্যক্তিগত বা পারিবারিক কোন সমস্যা র‌্যাব কর্তৃক গ্রহণ করা হয় না ।
***কোন অভিযোগ করার পূর্বে আপনার এলাকার জন্য দায়িত্বপূর্ন র‌্যাব ব্যাটালিয়ন/ক্যাম্প সম্পর্কে জানুন ও যথাযথ র‌্যাব ব্যাটালিয়ন/ক্যাম্পে অভিযোগ করুন ।
***আপনার এলাকার চিহ্নিত সন্ত্রাসী, অস্ত্রধারী সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীদের সম্পর্কে র‌্যাব কে তথ্য প্রদান করে র‌্যাবকে সহযোগীতা করুন । আপনার পরিচয় সম্প‍ুর্ন্ন গোপন রাখা হবে । ***বেশী করে গাছ লাগান অক্সিজেনের অভাব তাড়ান
***ছোট ছোট ছেলে-মেয়েদের আগুন নিয়ে খেলতে দিবেন না ।
***যাত্রা পথে অপরিচিত লোকের দেওয়া বিছু খাবেন না । ভ্রমণকালে সহযোগী বা অন্য কাহারো নিকট হইতে পান, বিড়ি, সিগারেট, চা বা অন্য কোন পানীয় খাওয়া/গ্রহন করা হইতে বিরত ‍থাকা আবশ্যক ।