Home » News Room » র‌্যাবের অভিযানে গাজীপুর জেলার শ্রীপুর হতে বিদেশী পিস্তল, গুলি ও প্রাইভেটাকারসহ ০১ জন অস্ত্রধারী সন্ত্রাসী গ্রেফতার।

র‌্যাবের অভিযানে গাজীপুর জেলার শ্রীপুর হতে বিদেশী পিস্তল, গুলি ও প্রাইভেটাকারসহ ০১ জন অস্ত্রধারী সন্ত্রাসী গ্রেফতার।

১।    র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠালগ্ন থেকে সবসময় বিভিন্ন ধরণের অপরাধীদের গ্রেফতারের ক্ষেত্রে অত্যন্ত অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাবের সৃষ্টিকাল থেকে এ পর্যন্ত জঙ্গি, অপহরণকারী, অস্ত্রধারী সন্ত্রাসী, ছিনতাইকারী, চাঁদাবাজ, প্রতারকচক্র, মাদক ব্যবসায়ী, এজাহারনামীয় আসামী, চোরাকারবারীদের গ্রেফতার করে সাধারণ জনগণের মনে আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে।

২।    র‌্যাব-১, উত্তরা, ঢাকা এর একটি আভিযানিক দল অদ্য ০৭ মার্চ ২০১৮ ইং তারিখ আনুমানিক ০৪৫০ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, গাজীপুর জেলার শ্রীপুর থানাধীন কেওয়া বাজার এলাকায় কতিপয় লোকজন নাশকতার উদ্দেশ্যে একটি প্রাইভেটকারে অবস্থান করছে। প্রাপ্ত সংবাদের ভিত্তিতে আভিযানিক দলটি গাজীপুর জেলার শ্রীপুর থানাধীন কেওয়া বাজার সাকিনস্থ কেওয়া বাজারে বজলুল হক মৃধার মার্কেটের সামনে পৌছালে র‌্যাবে উপস্থিতি টের পেয়ে কয়েকজন লোক দৌড়ে পালানোর চেষ্টাকালে আসামী মোঃ হাসানুল ইসলাম আকন্দ শাওন (৩৫), পিতা- মৃত নুর ইসলাম আকন্দ, সাং- কেওয়া বাজার, থানা- শ্রীপুর, জেলা- গাজীপুর’কে গ্রেফতার করে। এসময় প্রাইভেটকার ও আসামীর দেহ তল্লাশী করে ০১ টি বিদেশী পিস্তল, ০১টি ম্যাগাজিন, ০৩ রাউন্ড গুলি ও ০৭ টি বিভিন্ন ব্রান্ডের মোবাইল ফোন জব্দ করা হয়। গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদে জানা যায় যে, সে ও তার সহযোগীরা অস্ত্রের ভীতি প্রদর্শন করে চাঁদাবাজি ও সন্ত্রাসীমূলক কর্মকান্ড পরিচালনার উদ্দেশ্যে উক্ত এলাকায় অবস্থান করছিল।

৩।    উপরোক্ত বিষয়ে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

সাম্প্রতিক ভিডিও




র‌্যাব কর্তৃক প্রদত্ত পরামর্শ

***জমি জমা বা টাকা-পয়সা সংক্রান্ত কোন অভিযোগ র‌্যাব কর্তৃক গ্রহণ করা হয় না ।
***ব্যক্তিগত বা পারিবারিক কোন সমস্যা র‌্যাব কর্তৃক গ্রহণ করা হয় না ।
***কোন অভিযোগ করার পূর্বে আপনার এলাকার জন্য দায়িত্বপূর্ন র‌্যাব ব্যাটালিয়ন/ক্যাম্প সম্পর্কে জানুন ও যথাযথ র‌্যাব ব্যাটালিয়ন/ক্যাম্পে অভিযোগ করুন ।
***আপনার এলাকার চিহ্নিত সন্ত্রাসী, অস্ত্রধারী সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীদের সম্পর্কে র‌্যাব কে তথ্য প্রদান করে র‌্যাবকে সহযোগীতা করুন । আপনার পরিচয় সম্প‍ুর্ন্ন গোপন রাখা হবে । ***বেশী করে গাছ লাগান অক্সিজেনের অভাব তাড়ান
***ছোট ছোট ছেলে-মেয়েদের আগুন নিয়ে খেলতে দিবেন না ।
***যাত্রা পথে অপরিচিত লোকের দেওয়া বিছু খাবেন না । ভ্রমণকালে সহযোগী বা অন্য কাহারো নিকট হইতে পান, বিড়ি, সিগারেট, চা বা অন্য কোন পানীয় খাওয়া/গ্রহন করা হইতে বিরত ‍থাকা আবশ্যক ।